লোকালয় ২৪

ইয়াবাসহ নারী কারারক্ষী আটক

ইয়াবাসহ নারী কারারক্ষী আটক

লোকালয় ডেস্কঃ মাদক ব্যবসায়ীর কাছ থেকে ইয়াবা বড়ি নেওয়ার সময় পুলিশের কাছে হাতেনাতে ধরা পড়েছেন দিনাজপুর কারাগারের কারারক্ষী আজিফা বেগম (৩৮)। আজ মঙ্গলবার বেলা একটার দিকে কোতোয়ালি থানার পুলিশ মাদক ব্যবসায়ী আবু বক্কর সিদ্দীক (৩৬) ও কারারক্ষী আজিফা বেগমকে আটক করেছে। কোতোয়ালি থানার পরিদর্শক (অপারেশন) বজলুর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বজলুর রশীদ জানান, কোতোয়ালি থানার পুলিশের কাছে তথ্য ছিল, আজ দুপুরে চট্টগ্রাম থেকে এক মাদক ব্যবসায়ী এক লাখ পিস ইয়াবা বড়ির একটি চালান আজিফার কাছে দিতে আসবেন। এতে কোতোয়ালি থানা-পুলিশ দিনাজপুর প্রধান ডাকঘরের সামনে অবস্থান নেয়। এ সময় আবু বক্কর সিদ্দীক আজিফাকে ইয়াবা দেওয়ার সময় পুলিশ হাতেনাতে দুজনকে আটক করে। তাঁদের কাছ থেকে এক হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। বাকি ইয়াবা উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।

বজলুর রশীদ জানান, আটক করা মাদক ব্যবসায়ী আবু বক্কর সিদ্দীকের নামে চারটি মামলা রয়েছে। তাঁর স্ত্রী সুলতানার নামেও মাদকদ্রব্যবিষয়ক একাধিক মামলা রয়েছে। বর্তমানে তিনি দিনাজপুর কারাগারে রয়েছেন। আজিফা বেগম দিনাজপুর কারাগারের কারারক্ষী হিসেবে কাজ করেন।