লোকালয় ২৪

আসামী ছিনিয়ে নেয়ার চেষ্টা, বন্দুকযুদ্ধে নিহত আসামী

আসামী ছিনিয়ে নেয়ার চেষ্টা, বন্দুকযুদ্ধে নিহত আসামী

ক্রাইম ডেস্কঃ ময়মনসিংহে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ছোড়া গুলিতে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত ব্যক্তি ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ী। পুলিশের সঙ্গে তিনি বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

২৭ এপ্রিল, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে শহরের কৃষ্টপুর আলীয়া মাদরাসা মাছ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আব্দুস সালাম ওরফে কালা চান।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান বলেন, ‘রাত পৌনে ২টার দিকে নগরীর পাটগুদাম এলাকা থেকে ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ী কালা চানকে ৫০ পিস ইয়াবা ও একটি ধারালো ছুরিসহ আটক করা হয়। পরে তাকে সঙ্গে নিয়ে আরেক মাদকসম্রাট সিরাজকে ধরতে শহরের কৃষ্টপুর আলীয়া মাদরাসা রোড মাছ বাজারে পৌঁছলে সিরাজের নেতৃত্বে সাত-আটজন দুষ্কৃতকারী কালা চানকে ছিনিয়ে নেওয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

এ সময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে ছিনতাইকারী কালা চান গুলিবিদ্ধ হয়। অন্য দুষ্কৃতকারীরা পালিয়ে যায়। তাৎক্ষণিক কালা চানকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’ এ সময় ঘটনাস্থল থেকে একটি রামদা ও দুটি গুলির খোসা উদ্ধার করা হয় বলে তিনি জানান।

কালা চান খুন, মাদক, অস্ত্র, ছিনতাই, চুরিসহ ৮-১০টি মামলার আসামি বলেও জানান ডিবি পুলিশের ওই কর্মকর্তা।