লোকালয় ২৪

হবিগঞ্জে আমের লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ, গ্রেফতার ১

আমের লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ, গ্রেফতার ১

লোকালয় ডেস্কঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় আম দেওয়ার লোভ দেখিয়ে সাত বছরের এক শিশুকে ধর্ষণ করেছেন সাইদুল হক নামে এক যুবক। এ ঘটনায় তাকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (০৬ মে) সকালে তাকে গ্রেফতার করা হয়। সাইদুল উপজেলার সুন্দরপুর করইটিলা গ্রামের জহর আলীর ছেলে। এর আগে শনিবার (০৫ মে) বিকেলে শিশুটিকে ধর্ষণ করেন ওই যুবক।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে সুন্দরপুর গ্রামে ওই শিশুকে আম দেওয়ার লোভ দেখিয়ে ধর্ষণ করে সাইদুল। পরে শিশুটিকে উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় তার পরিবারের লোকজন। এ ঘটনায় রাতেই শিশুটির পিতা বাদী হয়ে চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন। এ প্রেক্ষিতে রোববার সকালে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ সাইদুলকে গ্রেফতার করে।

ওসি কেএম আজমিরুজ্জামান বলেন, সাইদুলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। দুপুরে শিশুর মেডিক্যাল করানোর জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নেওয়া হবে।

চুনারুঘাট-মাধবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) এসএম রাজু বলেন, আমি মেয়ের সঙ্গে কথা বলেছি। ঘটনাটি দুঃখজনক। পুলিশ বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে।