লোকালয় ২৪

আমিরের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন ফাতিমা

আমিরের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন ফাতিমা

বিনোদন ডেস্ক– ফাতিমা সানা শেখ এর সঙ্গে অনেকদিন ধরেই জড়ানো হচ্ছে আমির খানের নাম। গুঞ্জন রটেছে, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে। কিন্তু দুজনের কেউই এই ব্যাপারে এতদিন মুখ খোলেননি।

আমির ছাড়াও অপারশক্তি খুরানার সঙ্গেও জড়ানো হয় তার নাম। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এসব সম্পর্কের গুঞ্জনের ব্যাপারে কথা বলেছেন ‘দঙ্গল’খ্যাত এই অভিনেত্রী।

ওই সাক্ষাৎকারে ফাতিমা বলেন- ‘একটা সময় এসব ব্যাপার খুব অস্বস্তিতে রাখতো এবং জবাবদিহি করতে ইচ্ছা করতো। কিন্তু এখন আর এসব কোনো প্রভাব ফেলে না। কারণ, মানুষ সবকিছু নিয়েই কথা বলবে।’

তিনি আরও বলেন, আমির খান এবং অপারশক্তি দুজনেই তার কাছে খুব ‘স্পেশাল।’ তাই এসব গুঞ্জনে তার উপর কোনো প্রভাব পড়ে না।

নীতেশ তিওয়ারি পরিচালিত ‘দঙ্গল’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন ফাতিমা সানা শেখ। প্রথম ছবিতেই সহশিল্পী হিসেবে পেয়েছেন মিস্টার পারফেকশনিস্ট আমির খানকে। এতে অভিনয় করে দারুণ সফলতা পেয়েছেন ফাতিমা। বিশ্বব্যাপি দুই হাজার কোটি রুপি আয় করেছে ছবিটি।

এরপর ফাতিমা-আমির জুটি বেঁধে কাজ করেছেন যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দোস্তান’-এ। বক্স অফিসে সফলতার মুখ দেখেনি ছবিটি। ৩৩৫ কোটি রুপি বাজেটে নির্মিত ছবিটি আয় করেছে ২৬০ কোটি রুপি। এতে ফাতিমা-আমিরের পাশাপাশি আরও দেখা গেছে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনকে।