‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়, আমার পোস্টমর্টেম করো না’

‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়, আমার পোস্টমর্টেম করো না’

'আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়, আমার পোস্টমর্টেম করো না'
'আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়, আমার পোস্টমর্টেম করো না'

খুলনা প্রতিনিধি: খুলনার সরকারি মজিদ মেমোরিয়াল সিটি কলেজের শরীর চর্চা বিভাগের শিক্ষিকা ইস্মিতা মন্ডল (৩১) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় মরদেহের পাশ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। নিহত শিক্ষিকা খুলনার বটিয়াঘাটা উপজেলার কিসমত ফুলতলা গ্রামের অশ্মিনী মন্ডলের মেয়ে। সোমবার রাত ৯ টার দিকে মহানগরীর বয়রার একটি ভাড়া বাসায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ইস্মিতা মন্ডল ও তার বোন একই বাসায় ভাড়া থাকতেন। তার বোন সুস্মিতা মন্ডল খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের নার্স। রাত ৯ টার দিকে সুস্মিতা বাড়ি ফিরে দেখে ভেতর থেকে দরজা বন্ধ। পরে আশেপাশের লোকজনদের এনে ঘরের দরজা ভেঙে দেখতে পায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ইস্মিতার মৃতদেহ। পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

সোনাডাঙ্গা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মমতাজুল হক জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইস্মিতা মন্ডল আত্মহত্যা করেছে। তার মরদেহের কাছে একটি সুইসাইড নোট পাওয়া গেছে।

সুইসাইড নোটে লেখা ছিলো, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আমার পোস্টমর্টেম করো না। আমার লাশের যে অঙ্গগুলো কাজে লাগে তা আমি ২৫০ বেড হাসপাতালে দান করে গেলাম। আমার টাকা পয়সাগুলো মাকে দিয়ে গেলাম। মায়ের ঋণ পরিশোধ করার ক্ষমতা আমার নেই। ইতি তোমার অবাধ্য মেয়ে।
বি:দ্র: শান্ত মাথায় মৃত্যুর পথ বেছে নিলাম। সবাইকে ক্ষমা করে গেলাম।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com