লোকালয় ২৪

‘আমার জন্য আপনি সব সময়ই ক্যাপ্টেন’

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  টাইগার অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে ইন্সটাগ্রামে লাইভে ভক্তদের সঙ্গে কথা বললেন সাবেক টাইগার অধিনায়ক ও নড়াইল -২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা। অধিনায়কত্ব ছেড়েছেন মাশরাফী। তার জায়গায় ওপেনার তামিম ইকবালকে ওয়ানডে ফরম্যাটের অধিনায়ক করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।  কিন্তু তামিমের কাছে মাশরাফীই সবসময় ক্যাপ্টেন।

সোমবার রাতে ইনস্টাগ্রামে লাইভে তামিমের সঙ্গে প্রায় এক ঘণ্টা প্রাণবন্ত আড্ডা দেন মাশরাফী।  সাড়ে ১০টায় শুরু হওয়ার কথা থাকলেও তা প্রায় ২২ মিনিট পর।

শুরুতেই মজার ছলে তামিম বলেন, ‘প্রথমেই সবাইকে বলে নিই। মাশরাফী ভাইতো প্রযুক্তিতে অনেক অভিজ্ঞ তাই সাড়ে ১০টার বদলে প্রায় ১১টা বেজে গেল।

স্বাগতম আপনাকে। আপনার ব্যস্ত সময় আমাকে দিয়েছেন। কেমন আছেন?’

অন্যপ্রান্তে মাশরাফী বলেন, ‘আসসালামু আলাইকুম। কাপ্তান সাহেব আসসালামু আলাইকুম। বাংলাদেশের ক্যাপ্টেন।

তামিম বলেন, ‘ক্যাপ্টেন একটাই, সেটা হলো মাশরাফী বিন মোর্ত্তজা’।

এদিন আলোচনার এক পর্যায়ে তামিম বলেন, ‘আপনারা অনেকেই মাশরাফী ভাইকে ক্রিকেটার ও ক্যাপ্টেন হিসেবে চেনেন’।

ঠিক এসময় মাশরাফী বলেন, ‘এখনতো ক্যাপ্টেন না’।

বিপরীতে তামিম বলেন, ‘আমার জন্য আপনি সব সময়ই ক্যাপ্টেন’।

দেশ সেরা এই ওপেনার জানান, সাবেক ক্রিকেটারদেরও এই আড্ডায় যুক্ত করা হবে। এর মাধ্যমে তৃণমূল ক্রিকেটের বর্তমান পরিস্থিতি নিয়েও আলোচনা করা হবে।

বাংলাদেশে এ ট্রেন্ড শুরু করেছেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল ও উইকেট কিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম।  দ্বিতীয় দিনে রোববার রাতে ইন্সটাগ্রামে লাইভে ভক্তদের সঙ্গে আড্ডা দেন দুই টাইগার অধিনায়ক তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ।  আগামীতে রুবেল হোসেন ও তাসকিন আহমেদকে এক সঙ্গে যুক্ত করবেন বলে জানিয়েছেন তামিম।