আবাহনী, প্রাইম ধলেশ্বর ও ওল্ড ডিওএইচএসের জয়

আবাহনী, প্রাইম ধলেশ্বর ও ওল্ড ডিওএইচএসের জয়

lokaloy24.com

অনলাইন ডেস্ক; ঢাকা প্রিমিয়ার লিগের প্রথম দিন জয় পেয়েছে আবাহনী লিমিটেড, প্রাইম ধলেশ্বর স্পোর্টিং ক্লাব ও ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব।

মিরপুর জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টুর্নামেন্টের প্রথম ম্যাচে পারটেক্স স্পোর্টিং ক্লাবের বিপক্ষে মুশফিকুর রহিমের অনবদ্য সেঞ্চুরিতে দাপুটে জয় পেয়েছে আবাহনী লিমিটেড। প্রথমে ব্যাট করতে নেমে মুশফিকুর রহিমের ১২৭ ও মোসাদ্দেক হোসেনের ৬১ রানের ‍সুবাধে ২৮৯ রান সংগ্রহ করে আবাহনী। বল হাতে জয়নুল ইসলাম নেন ৩টি উইকেট। ২৯০ রানের টার্গেটে খেলতে নেমে ৮ বল হাতে থাকতেই সবকটি উইকেট হারিয়ে ২০৮ রান সংগ্রহ করে পারটেক্স স্পোর্টিং ক্লাব। ব্যাট হাতে সর্বোচ্চ ৫৩ রান করেন নাজমুল হোসেন মিলন। বল হাতে মেহেদী হাসান রানার শিকার হয় ৪ উইকেট। ফলে ৮১ রানের হার নিয়েই মাঠ ছাড়তে হয় পারটেক্সকে। ম্যাচ সেরা হন মুশফিকুর রহিম।

ফতুল্লায় তাইবুর রহমানের অপরাজিত সেঞ্চুরিতে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে প্রাইম ধলেশ্বরের সংগ্রহ দাঁড়ায় ২৩৮ রান। জুনায়েদ সিদ্দিকের ৯৭ রানের পরও ২ বল হাতে থাকতেই সবকটি উইকেট হারিয়ে ৮ রানে হারতে হয় ব্রাদার্স ইউনিয়নকে। বল হাতে রেজাউর রহমান নেন ৪টি উইকেট। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন তাইবুর রহমান।

দিনের অন্য খেলায়, সাভারে লিজেন্ড অব রূপগঞ্জের বিপক্ষে ১ ওভার হাতে থাকতেই সবকটি উইকেট হারিয়ে ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাবের সংগ্রহ দাঁড়ায় ২৩০ রান। ব্যাট হাতে ওপেনার আনিসুল ইসলাম ইমন করেন সর্বোচ্চ ৫৯ রান। বল হাতে সোহাগ গাজী নেন ৩ উইকেট, আল-আমিন হোসেন ও মোহাম্মদ শহীদ নেন ২টি করে উইকেট। ২৩১ রানের লক্ষ্যে খেলতে নেমে ৫০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২০৫ রান সংগ্রহ করে লিজেন্ড অব রূপগঞ্জ। ব্যাট হাতে ওপেনার পিনাক ঘোষ করেন সর্বোচ্চ ৫৩ রান। বল হাতে আব্দুর রশিদ ও অভিষেক দাস নেন ৩টি করে উইকেট। ম্যাচ সেরার পুরষ্কার জেতেন অভিষেক দাস।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com