সংবাদ শিরোনাম :
আবার শাকিব-শ্রাবন্তী একসঙ্গে

আবার শাকিব-শ্রাবন্তী একসঙ্গে

আবার শাকিব-শ্রাবন্তী একসঙ্গে
আবার শাকিব-শ্রাবন্তী একসঙ্গে

বিনোদন ডেস্কঃ শাকিব খান, শ্রাবন্তী ও পায়েল সরকার অভিনীত ‘ভাইজান এলো রে’ গত ঈদে কলকাতায় মুক্তি পায়। কলকাতার এস কে মুভিজের এই ছবি আমদানির মাধ্যমে এ মাসেই বাংলাদেশে মুক্তির কথা আছে। এরই মধ্যে শাকিব খান ও শ্রাবন্তীকে নিয়ে আরও একটি নতুন ছবি বানানোর কথা জানাল প্রযোজনা প্রতিষ্ঠানটি। চিত্রনাট্য প্রস্তুত হলেও ছবির নাম এখনো ঠিক করা হয়নি। এটি পরিচালনার কথা ভারতের জয়দীপ মুখার্জির।

তবে এই ছবি বাংলাদেশি ছবি হিসেবে তৈরি হবে। প্রযোজনা করবে কলকাতার এস কে মুভিজের মালিকানাধীন বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ইন্টারন্যাশনাল। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা বলেন, ‘শাকিবের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হয়ে গেছে। আর শ্রাবন্তী তো আমার নিজের ঘরের মেয়ে। আগামী আগস্ট থেকে শুটিং শুরু করব।’

অভিনয়ের বিষয়টি শাকিব খান নিজেও নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘হ্যাঁ, কাজ করব। আগস্ট থেকে আমার শিডিউলের কথা বলা হয়েছে।’ ছবিটির শুটিং হবে বাংলাদেশ, কলকাতা ও যুক্তরাজ্যে। এই ছবিতে বাংলাদেশের চলচ্চিত্র নীতিমালা অনুযায়ী কলকাতার শিল্পী-কলাকুশলীরা অভিনয় করবেন বলে জানান অশোক ধানুকা।

শাকিব খান বলেন, সঠিক নিয়ম মেনেই কলকাতার শিল্পীরা বাংলাদেশে কাজ করবেন। জানা গেছে, ছবিটি এ বছরের শেষে প্রথমে বাংলাদেশে মুক্তি পাবে। এরপর এস কে মুভিজ কলকাতায় আমদানি করে ভারতে মুক্তি দেবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com