লোকালয় ২৪

আফ্রিদির পাশে হিলারি ক্লিনটন

আফ্রিদির পাশে হিলারি ক্লিনটন

লোকালয় ডেস্কঃ ২০১৪ সালে প্রতিষ্ঠার পর থেকেই পাকিস্তানের সাবেক তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদির সংস্থা ‘আফ্রিদি ফাউন্ডেশন’ বেশ সুনাম কুড়িয়েছে। নিজের দেশের গণ্ডি ছাড়িয়ে অন্যান্য দেশের ক্রিকেট ও ক্রিকেটের বাইরের অনেক নামি দামি ব্যক্তিদের নজরেও পড়েছে আফ্রিদি ফাউন্ডেশনের নানান কাজ।

এবার মার্কিন যুক্তরাষ্ট্রের সাবেক ফার্স্ট লেডি হিলারি ক্লিনটনও সমর্থন জানালেন এই ফাউন্ডেশনের।

কিছুদিন আগে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো পাকিস্তানের তারকা ক্রিকেটারের এমন জনসেবামূলক উদ্যোগের উচ্ছ্বসিত প্রশংসা করে একটি বার্তা দিয়েছিলেন। কানাডার ভ্যানকুভারের এক অনুষ্ঠানে আফ্রিদি ফাউন্ডেশনের প্রশংসা করে একটি লিখিত বার্তা সবার উদ্দেশ্যে পড়ে শোনান ট্রুডো।

এবার আরও এক বিখ্যাত রাজনৈতিক ব্যক্তিত্ব পাশে দাঁড়ালেন আফ্রিদি ফাউন্ডেশনের। সমাজের দুস্থ ও অধিকার বঞ্চিত মানুষদের নিয়ে কাজ করা এই ফাউন্ডেশনকে আর্থিক সাহায্যের পাশাপাশি নৈতিকভাবেও সমর্থন দিয়েছেন হিলারি। ফাউন্ডেশনের প্রতি সমর্থন দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও বার্তাও দিয়েছেন তিনি।

হিলারির এই ভিডিও বার্তার প্রতি উত্তরে আফ্রিদিও ধন্যবাদ জানিয়েছেন। টুইটারে লিখেছেন, ‘মানবতার পাশে দাঁড়ানো এবং এটিকে সমর্থন করার জন্য হিলারি ক্লিনটনকে ধন্যবাদ। আশা করি নট আউট থেকে আমরা সবাই একসাথে থাকবো।’