আনসাবস্ক্রাইব ঝড়: অবশেষে মুখ খুললেন সালমান মুক্তাদির

আনসাবস্ক্রাইব ঝড়: অবশেষে মুখ খুললেন সালমান মুক্তাদির

আনসাবস্ক্রাইব ঝড়: অবশেষে মুখ খুললেন সালমান মুক্তাদির
আনসাবস্ক্রাইব ঝড়: অবশেষে মুখ খুললেন সালমান মুক্তাদির

বিনোদন ডেস্ক- হঠাৎ ‘আনসাবস্ক্রাইব’ ঝড়ে ডিসলাইকের বন্যায় ভেসেছিলেন দেশের জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদির। সম্প্রতি ‘অভদ্র প্রেম’ শিরোনামের নতুন একটি ভিডিও প্রকাশের এক দিনের মধ্যেই অশ্লিলতার অভিযোগে তার চ্যানেলকে প্রায় এক লাখ আনসাবস্ক্রাইব করছে। শুধু এতেই ক্ষান্ত হননি তারা। ভিডিওটিতে প্রায় লাখের ওপরে ডিসলাইকও দিয়েছেন।

তবে এখনো ভিউয়ারসদের সেই আনসাবস্ক্রাইবের মিশন চলছে। অনেকদিন চুপ করে থাকার পরে এবার মুখ খুললেন সালমান মুক্তাদির।

তিনি বলেন, এটা আসলে অনেক বড় একটা ভুল বোঝাবুঝি। অনেকেই মনে করছে আমি এই আনসাবস্ক্রাই নিয়ে অনেক চিন্তিত, কিন্তু আমি একটুও তা নই। কেননা যারা আমাকে ভালবাসেন তারা ঠিকই আমার পাশে আছেন এবং থাকবেন।

এদিকে, নিজের ভিডিওটি নিয়ে চিন্তিত সালমান মুক্তাদির। কেননা তার ভিডিওটি বিভিন্ন খারাপ সাইটগুলোতে ব্যবহার করা হচ্ছে। এ ব্যাপারে সালমান মুক্তাদির বলেন, ভিডিওটাকে ভিন্ন দিকে প্রবাহিত করা হচ্ছে। এতে করে আমাকে আমার ভক্তদের কাছে খারাপ প্রমাণিত করা হচ্ছ।

এই আনসাবস্ক্রাইবের ঘটনার মূল সূত্রপাত হয় তার ইউটিউব চ্যানেলে ‘অভদ্র প্রেম’ টাইটেলে একটি ভিডিও টিজার প্রকাশ করার পর থেকে। ভিডিওটি প্রকাশের পর থেকেই সমালোচনা শুরু হয় সালমান মুক্তাদিরকে নিয়ে। পরে এ সমালোচনার পালে হাওয়া দেয় আরেক ইউটিউবার তাহসিন এন রাকিব (তাহসিনেশন)র রোস্ট করা ভিডিও।

গত ৭ ফেব্রুয়ারী তাহসিনেশন তার ফেসবুক পেইজে সালমান মুক্তাদির ও তার নতুন ভিডিও নিয়ে একটি পোস্ট করেন। সেখানে এ ইউটিউবার জানান, তার সে পোস্টে ৫ লক্ষ কমেন্ট হলে এটি নিয়ে রোস্টিং ভিডিও করার কথা বলেন। কিন্তু মাত্র ৮ ঘণ্টায় ৫ লক্ষের বেশি কমেন্ট করে সবাই রোস্ট করে ভিডিও বানাতে উৎসাহ দেন। পরে তাই শুক্রবার রাতে তাহসিনেশন ইউটিউব চ্যানেলে একটি রোস্টিং ভিডিও প্রকাশ করা হয়।

রোস্টিং ভিডিও তে তাহসিন এন রাকিব ভিউয়ারদেরকে সালমান দ্যা ব্রাউনফিস চ্যানেলে আনসাবস্ক্রাইব করার কথা বলেন। ভিডিওটি আপলোড করার রাতেই সালমান মুক্তাদিরের চ্যানেল থেকে প্রায় ৫০ হাজার আনস্ক্রাইব করে যান। আর এ প্রতিবেদনটি লেখা পর্যন্ত তিন দিনে ১ লাখেরও বেশিজন আনস্ক্রাইব করেন।

সালমানের ইউটিউব চ্যানেলে এক মিলিওনেরও বেশি সাবস্ক্রাইবার। কিন্তু যেই হারে কমছে এই হারে কমতে থাকলে মিলিওনের ঘর থেকে নেমে আসবে অল্প সময়ের মধ্যে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com