সংবাদ শিরোনাম :
আনন্দ শোভাযাত্রা সফল করায় এমপি আবু জাহিরের কৃতজ্ঞতা

আনন্দ শোভাযাত্রা সফল করায় এমপি আবু জাহিরের কৃতজ্ঞতা

আনন্দ শোভাযাত্রা সফল করায় এমপি আবু জাহিরের কৃতজ্ঞতা
আনন্দ শোভাযাত্রা সফল করায় এমপি আবু জাহিরের কৃতজ্ঞতা

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জে সর্বকালের সর্ববৃহৎ আনন্দ শোভাযাত্রাকে সফল করায় সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মোঃ আবু জাহির।
শোভাযাত্রার দিন বৈরি আবহাওয়ার মাঝেও হবিগঞ্জে চমৎকার আবহাওয়া বিরাজ করায় এমপি আবু জাহির মহান আল্লাহ রাব্বুল আল আমিনের কাছে শুকরিয়া আদায় করেন। তিনি বলেন, সারা দেশে পরিবহন শ্রমিকদের কর্মবিরতি চললেও হবিগঞ্জ সদর-লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলার জনগনকে পরিবহন সেবা দিয়ে কৃতজ্ঞতার পাশে আবদ্ধ করেছেন পরিবহন শ্রমিক ও মালিকরা। সিএনজি টমটম এর শ্রমিকরা ব্যানার নিয়ে চলে এসেছেন শোভাযাত্রায়। রাজনৈতিক সংগঠনের বাইরে বিভিন্ন পেশাজীবী সংগঠন এবং উপকারভোগী বিভিন্ন এল্কাার লোকজও এসেছেন এই শোভাযাত্রায়। এই শোভাযাত্রায় আমার ওয়ার্ড পর্যায় থেকে শুরু করে সকল পর্যায়ের নেতা-কর্মীরা দিন-রাত অক্লান্ত পরিশ্রম করেছেন। অনেক নেতা-কর্মী শোভাযাত্রাকে বর্ণাঢ্য করতে রং বেরংয়ের টি-শার্ট, ক্যাপ, ফেস্টুন, নৌকা, বৈঠা নিয়ে এসেছেন।
এমপি আবু জাহির বলেন, আমি নির্বাচিত হওয়ার পর এলাকার উন্নয়নে নিজেকে নিবেদন করেছি। এই এলাকার কোথায় কি সমস্যা এবং কি উন্নয়ন দরকার তা আমার জানা। চলার পথে আমি হবিগঞ্জের সর্বজন শ্রদ্ধেয় মুরুব্বিদের পরামর্শ নিয়ে থাকি। শোভাযাত্রার দীর্ঘ পথ পরিক্রমায় মুরব্বিদের উপস্থিতি আমাকে আরও বেশী অনুপ্রাণিত করেছে। শোভাযাত্রায় এসেছিলেন অনেক আলেম-ওলামা। নতুন প্রজন্মের উচ্ছাশ ছিল চোখে পড়ার মত। সবকিছু মিলে জনগনের ভালবাসায় আমি মুগ্ধ এবং কৃতজ্ঞ। এই ভালবাসা আমাকে আগামী দিনের পথ চলাতে নতুন অনুপ্রেরনা যোগাবে। আমি যতদিন বেচে থাকব ততদিন যেন হবিগঞ্জ সদর-লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলাবাসীর খেদমত করতে পারি এই দোয়া কামনা করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com