সংবাদ শিরোনাম :
আদর্শের মৃত্যু হয়না-এমপি আবু জাহির

আদর্শের মৃত্যু হয়না-এমপি আবু জাহির

আদর্শের মৃত্যু হয়না-এমপি আবু জাহির
আদর্শের মৃত্যু হয়না-এমপি আবু জাহির

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, আওয়ামী লীগের সাফল্যে রয়েছে অনেক বর্নাঢ্য ইতিহাস। কোন আদর্শের যে মৃত্যু হয়না আওয়ামী লীগ তার অন্যতম প্রমাণ।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শনিবার সন্ধায় দলীয় কার্যালয়ে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ এখন এই উপমহাদেশের অন্যতম গণতান্ত্রিক সংগঠন। তিনি দলীয় নেতাকর্মীদের সংগঠনের আদর্শ অুন্ন রেখে কাজ করে যাওয়ার আহবান জানান।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি বলেন, বাংলাদেশ এবং আওয়ামী লীগ অবিচ্ছিন্ন। দুটোকে আলাদা করার সুযোগ নেই। তিনি দলীয় নেতাকর্মীদের আওয়ামী লীগের ইতিহাস পড়ার আহবান জানান।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন-সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী, অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মর্তুজা হাসান, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, প্রচার সম্পাদক অনুপ কুমার দেব মনা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এডভোকেট হুমায়ুন কবীর সৈকত, সদস্য মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান প্রমুখ।

এর আগে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ছাত্রলীগ নেতা তাজুল ইসলাম, গীতা পাঠ করেন শ্রমিকলীগ নেতা প্রফুল্ল চন্দ্র বৈষ্ণব। সভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ আলমগীর খান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com