সংবাদ শিরোনাম :
আজ বাংলাদেশের ৫ অভিনেত্রীর জন্মদিন

আজ বাংলাদেশের ৫ অভিনেত্রীর জন্মদিন

আজ বাংলাদেশের ৫ অভিনেত্রীর জন্মদিন
আজ বাংলাদেশের ৫ অভিনেত্রীর জন্মদিন

বিনোদন ডেস্কঃ আজ একসাথে জনপ্রিয় পাঁচ তারকার জন্মদিন। তারা হলেন অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন, চিত্রনায়িকা কেয়া, সোহানা সাবা, মৌসুমী হামিদ ও নাদিয়া আফরিন মিম।

জন্মদিন উপলক্ষে তারা বিশেষ কোনো আয়োজন করছেন না।

দিনটি উদযাপন প্রসঙ্গে মেহের আফরোজ শাওন বলেন, ‘জন্মদিন নিয়ে আমার বিশেষ কোনো পরিকল্পনা নেই। গত এক মাস আমি দেশের বাইরে ছিলাম। কয়েকদিন হল দেশে ফিরেছি। অনেক কাজ জমে আছে। সেগুলো শেষ করছি। এছাড়া জন্মদিনের কোনো বিশেষত্ব আমার কাছে নেই।

জন্মদিন উপলক্ষে চিত্রনায়িকা কেয়ার কোনো আয়োজন নেই বলে জানিয়েছেন। তিনি বলেন, ‘সাধারণত দিনটি আমি পরিবারের সঙ্গেই কাটাই। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। বাসাতেই থাকব। সন্ধ্যায় পরিচিত কয়েকজনের সঙ্গে দেখা হবে। তাদের সঙ্গেই আড্ডা দেব। এর বেশি কিছু নয়।’

ছোটপর্দার অভিনেত্রী সোহানা সাবা। টিভি পর্দার গণ্ডি পেরিয়ে এখন রুপালি পর্দায়ও কাজ করছেন। জন্মদিন উদযাপন প্রসঙ্গে তিনি বলেন, ‘জন্মদিন নিয়ে বিশেষ কোনো আয়োজন থাকছে না। কাজ নিয়েই ব্যস্ত থাকব। প্রতিদিন যেন ভালো কাজ করতে পারি সে প্রত্যাশাই করি।’

২০১০ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পথচলা শুরু করেন মৌসুমী হামিদ। টিভি এবং চলচ্চিত্র দু’মাধ্যমেই কাজ করছেন তিনি।

জন্মদিন উদযাপন প্রসঙ্গে তিনি বলেন, ‘জন্মদিন উপলক্ষে আমি বিশেষ কিছু করছি না। বিশেষ এ দিনটিতে সবার ভালোবাসা, দোয়া চাই যেন ভালো ভালো গল্পের নাটকে কাজ করতে পারি।’ ২০১৪ সালে অনুষ্ঠিত লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন নাদিয়া আফরিন মিম।

জন্মদিন উপলক্ষে তিনি বলেন, ‘এবারের জন্মদিনে তেমন কোনো বিশেষ আয়োজন নেই। পরিবারের সান্নিধ্যেই সময় কাটবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com