সংবাদ শিরোনাম :
আজ দেশে ফিরছেন না এরশাদ

আজ দেশে ফিরছেন না এরশাদ

আজ দেশে ফিরছেন না এরশাদ
আজ দেশে ফিরছেন না এরশাদ

লোকালয় ডেস্ক: সোমবার নিয়মিত মেডিকেল চেকআপ শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফেরার কথা ছিল জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদের।

রোববার এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে প্রথমে এমনটিই জানানো হলেও রাতে আরেকটি প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, এরশাদ সোমবার ফিরছেন না। এরশাদের সঙ্গে সিঙ্গাপুরে থাকা দলের সভাপতিমণ্ডলীর সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলুও গতকাল টেলিফোনে বলেছিলেন এরশাদ আজ রাতে দেশে ফিরবেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, এরশাদের মেডিকেল চেকআপ শেষ না হওয়ায় তিনি সোমবার দেশে ফিরছেন না। পরবর্তীতে এরশাদের দেশে ফেরার তারিখ ও সময় জানিয়ে দেয়া হবে।

এরশাদের বর্তমান শারীরিক অবস্থা নিয়ে জাতীয় পার্টির একাধিক নেতার সঙ্গে কথা বলে কারও কাছ থেকে সুস্পষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি।

প্রসঙ্গত, আসন ভাগাভাগি নিয়ে দর-কষাকষি চলাকালেই এরশাদ ঢাকার সিএমএইচে ভর্তি হন। ১০ ডিসেম্বর তিনি চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান। সেখানে তিনি সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি হন।

সাবেক রাষ্ট্রপতি এরশাদ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ ও রংপুর-৩ আসন থেকে ভোট করছেন। ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী চলচ্চিত্র নায়ক আকবর হোসেন পাঠান ফারুক। এ ছাড়া এই আসনে বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিভ রহমান পার্থ ধানের শীষ প্রতীকে নির্বাচন করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com