লোকালয় ২৪

আজ ডু প্লেসিকে নিয়ে লাইভে আসছেন তামিম

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  করোনাভাইরাসের এই সময়ে নতুন চমক হয়ে এসেছে তামিমের লাইভ আড্ডা। বর্তমান ও সাবেক অনেক ক্রিকেটারের সঙ্গে লাইভ আড্ডার পর এবার আন্তর্জাতিক পর্যায়ে পা রাখছেন দেশসেরা ওপেনার। কারণ তার সঙ্গে এবার ফেসবুক লাইভে আসছেন সাবেক প্রোটিয়া অধিনায়ক ফাফ ডু প্লেসি।

লাইভ আড্ডায় ডু প্লেসির আসার বিষয়টি নিশ্চিত করেছেন তামিম ইকবাল নিজেই। সোমবার রাতে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে দুজনের ছবি দিয়ে একটি পোস্ট করেন তামিম। সেখানেই জানান সময়সূচি। বুধবার রাত সাড়ে ১০টায় দুজনকে একসঙ্গে দেখতে পারবেন ভক্তরা।

এর আগে মে মাসের শুরুতেই সতীর্থদের সঙ্গে লাইভ আড্ডার চল শুরু করেন তামিম। প্রথমে মুশফিকুর রহিমের সঙ্গে আডা দেন দেশসেরা ওপেনার। এরপর মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফী বিন মোর্ত্তজা থেকে শুরু করে তাসকিন আহমেদ, রুবেল হোসেনসহ বর্তমান দলের অনেক সতীর্থের সঙ্গেই ফেসবুক লাইভে গল্প করেন বাংলাদেশ ওয়ানডে দলের বর্তমান অধিনায়ক।

চলতি সপ্তাহে সাবেক তিন টাইগার অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন ও হাবিবুল বাশারের সঙ্গে লাইভ সেশন করেছেন তামিম। মূলত এই ওপেনারের লাইভ আড্ডায় দল ও দলের বাইরে ব্যক্তিগত অনেক তথ্যই শেয়ার করেন ক্রিকেটাররা। অজানা তথ্য জানার পাশাপাশি দারুণ বন্ধুত্বপূর্ণ পরিবেশে মজার আড্ডা অল্প সময়ের মধ্যেই ব্যাপক দর্শকপ্রিয়তা লাভ করেছে।