আজ গায়ে হলুদ, কাল সাবিলার বিয়ে

আজ গায়ে হলুদ, কাল সাবিলার বিয়ে

আজ গায়ে হলুদ, কাল সাবিলার বিয়ে
আজ গায়ে হলুদ, কাল সাবিলার বিয়ে

বিয়ে করছেন দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী সাবিল নূর। কিছুদিন আগে এ খবর জানান তিনি।

পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী আজ বৃহস্পতিবার এ অভিনেত্রীর গায়ে হলুদ। নগরীর একটি ক্লাবে গায়ে হলুদের আনুষ্ঠানিকতা হবে। আগামীকাল শুক্রবার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। আগামী ২৭ অক্টোবর বউভাত অনুষ্ঠান।

সাবিলা নূরের হবু বর নেহাল সুনন্দ তাহের। পেশায় বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির ব্রডকাস্ট প্রকৌশলী।

অভিনেতা তৌসিফ মাহবুবের মাধ্যমে তিন বছর আগে নেহালের সঙ্গে পরিচয় হয় সাবিলা নূরের। শুরুতে বন্ধুত্ব থাকলেও একপর্যায়ে দুজনে একসঙ্গে পথচলার সিদ্ধান্ত নেন। বছরখানেক আগে সাবিলার মায়ের কাছে সাবিলাকে বিয়ের প্রস্তাব দেন নেহাল। কিন্তু এত দ্রুত জীবনের এত বড় একটি সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না, এজন্য সাবিলা-নেহালকে আরো সময় নেওয়ার কথা বলেন সাবিলার মা।

সাবিলা নূর বলেন, ‘নেহাল ও আমি খুব ভালো বন্ধু। ও আমাকে বোঝে। আমার কাজের ব্যাপারেও বেশ সাপোর্ট করে। আমার কঠিন সময়ে নেহাল আমার পাশে ছিল। সেই বন্ধুকে জীবনসঙ্গী হিসেবে পেতে যাচ্ছি। আমাদের নতুন জীবনের জন্য সকলের কাছে দোয়া চাই।’

চাঁদপুরের ছেলে নেহাল। তার বাবা বাংলাদেশ বেতারের সাবেক উপমহাপরিচালক প্রয়াত আবু তাহের। মা মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের কো-অর্ডিনেটরের দায়িত্ব পালন করছেন। দুই ভাইবোনের মধ্যে নেহাল ছোট। চট্টগ্রামের মেয়ে সাবিলা। তার বাবা তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নুরুল করিম।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com