সংবাদ শিরোনাম :
আজ কি ঘুরে দাঁড়াতে পারবে বাংলাদেশ?

আজ কি ঘুরে দাঁড়াতে পারবে বাংলাদেশ?

আজ কি ঘুরে দাঁড়াতে পারবে বাংলাদেশ?
আজ কি ঘুরে দাঁড়াতে পারবে বাংলাদেশ?

খেলাধুলা ডেস্কঃ  প্রথম ম্যাচে শক্তিশালী ভারতের কাছে হেরে বাংলাদেশের আত্মবিশ্বাস নেই খুব একটা ভালো জায়গায়া। বাজে হারে খেলোয়াড়রাও সমালোচনায় জর্জরিত। ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে সেই বাংলাদেশ আজ নিজেদের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক শ্রীলঙ্কার মুখোমুখি হচ্ছে। যে দলটি আসরের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে দারুণ জয় পেয়ে বেশ উজ্জীবিত।

অবশ্য নিদাহাস ট্রফিতে এই ম্যাচটি বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ফাইনালে খেলতে হলে এই ম্যাচে জিততেই হবে। যদিও সাম্প্রতিক পারফরম্যান্সে শ্রীলঙ্কা যে জায়গায় রয়েছে, তাদের বিপক্ষে জয় পাওয়া খুব একটা সহজ হবে না।

সর্বশেষ দুটি টি-টোয়েন্টিতে তাদের কাছে হেরেছে লাল-সবুজের দল। তাই লঙ্কানরা আছে আগুনে ফর্মে।

তবে বাংলাদেশের জন্য প্রেরণা হতে পারে এই প্রেমাদাসায় শ্রীলঙ্কার বিপক্ষে সর্বশেষ ম্যাচের স্মৃতি। মাশরাফি বিন মুর্তজা টি-টোয়েন্টি থেকে বিদায়ের সেই ম্যাচটায় জয় পায় বাংলাদেশ।

যদিও বাংলাদেশের সফল্যে খুবই আশাবাদী তরুণ পেসার তাসকিন আহমেদ। এ ব্যাপারে তিনি বলেন, ‘সত্যি বলতে কি প্রথম ম্যাচে আমরা নিজেদের নামের প্রতি সুবিচার করতে পারিনি। আজ আমরা সামর্থ্যের সেরাটা দিয়ে খেলতে পারি, জয় আসবেই। আশা করছি দলের সবাই নিজেদের উজাড় করে দেবে।’

শ্রীলঙ্কার বোলিং কোচ রুমেশ রত্নায়েকে বাংলাদেশকে শক্ত প্রতিপক্ষই মানছেন, ‘বাংলাদেশ বেশ শক্তিশালী দল। দেশের মাটিতে প্রায় সব দলকে হারিয়েছে ওরা। শ্রীলঙ্কায় এসেও আমাদের হারিয়ে গেছে। দলের বেশ কজন আছে, যাদের সামর্থ্য আছে দারুণ কিছু করার। আমরা তাই তাদের জন্য প্রস্তুত।’

আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় বাংলাদেশ নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে। স্বাগতিক শ্রীলঙ্কারও এটি দ্বিতীয় ম্যাচ। তারা প্রথম ম্যাচে ভারতকে হারিয়েছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com