আজমিরীগঞ্জে ধান কাটা ও গৃৃৃহহীনদের নির্মাণাধীন ঘর পরিদর্শনে জেলা প্রশাসক

আজমিরীগঞ্জে ধান কাটা ও গৃৃৃহহীনদের নির্মাণাধীন ঘর পরিদর্শনে জেলা প্রশাসক

নিজস্ব প্রতিনিধি- আজমিরীগঞ্জে চলতি বোরো মৌসুমে হাওরে বোরো ধান কাটা ও ভূমিহীন-গৃহহীনদের জন্য সরকারের দেয়া দ্বিতীয় ধাপে গুচ্ছ গ্রামের চলমান কাজ পরিদর্শন করেছেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান। গতকাল সোমবার সকাল সাড়ে ১১ টায় আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা হাওর এবং পৌর সদরের নৌ-টার্মিনাল সংলগ্ন বাঁশমহাল হাওরে ধান কাটা পরিদর্শন করেন তিনি।

এ সময় তিনি কৃষক, শ্রমিকদের উদ্দেশ্যে জেলা প্রশাসক মহোদয় বলেন, আবহাওয়ার কথা বিবেচনা করে যে ধান গুলো অন্ততঃ ৮০ শতাংশ পেকেছে সেই ধানগুলো আপনারা আগামী ৩ দিনের ভিতর কেটে ফেলুন। প্রয়োজনে ছাত্র, সেচ্ছাসেবীদের সাহায্য নিন। শ্রমিক সংকট হলে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ সবাই মিলে শ্রমিক সংকট দুর করা হবে।

কৃষকের ধান ঘরে তোলার বিষয়ে জেলা প্রশাসন এবং জেলা কৃষি অফিস থেকে সর্বোচ্চ সহায়তা প্রদান করা হবে। এরপর জেলা প্রশাসক ইশরাত জাহান উপজেলার সদর ইউনিয়নের গুচ্ছ গ্রামে দ্বিতীয় পর্যায়ে গৃহহীনদের জন্য নির্মিত ৩০টি গৃহনির্মাণ কাজ পরিদর্শন করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মিন্টু চৌধুরী, হবিগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. তমিজ উদ্দিন খান, আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান, সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ, আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রাজিব সরকার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com