সংবাদ শিরোনাম :
আজমিরীগঞ্জে জুয়া খেলার আসর থেকে জুয়ার সরাঞ্জামাদিসহ আটক ৪

আজমিরীগঞ্জে জুয়া খেলার আসর থেকে জুয়ার সরাঞ্জামাদিসহ আটক ৪

হবিগঞ্জের আজমিরীগঞ্জে রাতের আধাঁরে জুয়ার খেলার আসর থেকে নগদ অর্থ ও জুয়া খেলার সরাঞ্জামাধিসহ ৪ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

বুধবার (১২ অক্টোবর) দিবাগত রাত আনুমানিক পৌনে ৩ টায় শিবপাশা ইউনিয়নের পশ্চিমভাগ গ্রামের জবান উদ্দিন চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় তলায় নৈশ প্রহরীর রুম থেকে জুয়াখেলারত অবস্থায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হল- পশ্চিমভাগ গ্রামের সঞ্জব আলীর পুত্র আবুল মিয়া (২১), মৃত ফুল মিয়ার পুত্র সানোয়ার মিয়া (২০), সাবাজ মিয়ার পুত্র মোহামিন (২০), আবুল মিয়ার পুত্র সুজন মিয়া (২৪)।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, স্থানীয় জুয়াড়িরা বেশ কিছুদিন যাবত জবান উদ্দিন চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় তলায় নৈশ প্রহরীর রাত্রিযাপনের রুমে প্রতিদিনই জুয়ার আসর বসিয়ে আসছিলো। এরই প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত পৌনে ৩ টায় শিবপাশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর কবিরের নেতৃত্বে পুলিশের একটি দল পশ্চিমভাগের জবান উদ্দিন চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিযান চালিয়ে ৪ জুয়াড়িকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৫ হাজার ৩৬০ টাকা ও জুয়া খেলার তাসসহ সরাঞ্জামাদি উদ্ধার করা হয়।

এ বিষয়ে আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘঠনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com