লোকালয় ২৪

আজমিরীগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক আটক 

আজমিরীগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জ আজমিরীগঞ্জ পৌরসভার শরীফনগর গ্রামের এক কিশোরী (১৫) ধর্ষনের শিকার হয়েছেন।
গতকাল মঙ্গলবার দুপুর আড়াইটায় পৌরসভার কাঠ বাজারের হারুন মিয়ার বিল্ডিংয়ের ৩য় তলার বাসা থেকে ধর্ষক কে আটক করা হয়। আটক আবু সাঈদ (২৪) সিলেটের বিশ্বনাথ উপজেলার সাতপাড়া গ্রামের কাজী রায়হান মিয়ার পুত্র।

এ বিষয়ে কিশোরীর মা বাদী হয়ে আজমিরীগঞ্জ থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেন,

অভিযোগ ও স্হানীয় সূত্রে জানা যায়, আবু সাইদ আকিজ গ্রুপের সেলস রিপ্রেজেনটেটিভ হিসেবে বেভারেজ গ্রুপ পাণীয়তে চাকুরী করেন, এর সুবাদে আজমিরীগঞ্জ পৌরসভার কাঠ বাজার এলাকায় হারুন মিয়ার বিল্ডিংয়ের ৩য় তলায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছেন। এই বিল্ডিংয়ের ২য় তলায় ব্রাক অফিসে আয়ার কাজ করেন ধর্ষিতার মা কুলসুমা বেগম।সেই সুবাদে মেয়ের আসা যাওয়ায় আবু সাইদের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে ভিকটিম কিশোরীর সাথে। এক সময় সেই পরিচয় প্রেমে রূপ নেয়। এ অবস্থায় মঙ্গলবার দুপুর আনুমানিক সাড়ে ১২টায় মোবাইল ফোনে কিশোরীকে নিজের বাসায় ডাকে আবু সাঈদ। বাসায় যাওয়ার পর সুযোগ বুঝে কিশোরীকে ধর্ষণ করে আবু সাঈদ। এ সময় কিশোরীর চিৎকারে আশপাশের লোকজন আবু সাঈদকে আটক করে পুলিশ কে খবর দেয়।

এ বিষয়ে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ নুরুল ইসলাম জানান- কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য কাল সকালে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হবে। এ ব্যপারে ধর্ষিতার মা কুলসুম আক্তার(৩৫) বাদী হয়ে আজমিরীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।