আগুনে পুড়লো মন্দিরসহ বসতঘর, এক জনের মৃত্যু

আগুনে পুড়লো মন্দিরসহ বসতঘর, এক জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানার আসকার দিঘিরপাড়ে আগুনে পুড়লো একটি মন্দিরসহ অন্তত ১০টি বসতঘর ও দোকান পুড়ে গেছে। এ সময় ধোঁয়ায় শ্বাসরোধ হয়ে অরুণ চক্রবর্তী (৬০) নামে স্থানীয় শ্রী শ্রী লোকনাথ মন্দিরের হিসাব রক্ষক মারা গেছেন। বৃহস্পতিবার রাতে েএ ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে বিপুল পরিমাণ আর্থিক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

ফায়ার সার্ভিসের বিভাগীয় সহকারী পরিচালক কামাল উদ্দিন জানান, রাতে আসকার দীঘির পশ্চিম পার্শ্বে লোকনাথ মন্দিরের পাশে টিনসেট কয়েকটি বসতঘরে আগুন লাগে। খবর পেয়ে নগরীর আগ্রাবাদ, নন্দনকান, বায়োজিদসহ স্টেশন থেকে ৩টি ইউনিটের ১১টি গাড়ি ঘটনাস্থলে যায়। দেড় ঘণ্টা পর স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

তিনি আরো বলেন, ‘ততক্ষণে লোকনাথ মন্দিরসহ আশেপাশের টিনের ছাউনী কয়েকটি বেড়ার ঘর ও দোকান পুড়ে যায়।

প্রতক্ষ্যদশী এলাকাবাসী সুধীর দে জানান, মন্দিরের পাশে একটি ঘরে বৈদুত্যিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। এতে মন্দিরসহ অন্তত ২০ পরিবারে ১০টি বসতঘর ও দোকান পুড়ে যায়। এসময় মন্দিরে আটকা পড়ে ধোঁয়ায় দম বন্ধ হয়ে গুরুতর আহত হয় শ্রী শ্রী বাবা লোকনাথ মন্দিরের হিসেব রক্ষক অরুণ চক্রবর্তী। তাকে উদ্ধার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

এদিকে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতি নির্ণয় করতে ফায়ার সার্ভিস ৩ সদস্যের একটি কমিটি গঠন করেছে। ইউএনবি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com