সংবাদ শিরোনাম :
অবসরে নিউজিল্যান্ডের কলিন মুনরো

অবসরে নিউজিল্যান্ডের কলিন মুনরো

অবসরে নিউজিল্যান্ডের কলিন মুনরো
অবসরে নিউজিল্যান্ডের কলিন মুনরো

খেলাধুলা ডেস্কঃ সীমিত ওভারের ক্রিকেটে মনোযোগ দিতে টেস্টকে বিদায় বললেন নিউজিল্যান্ডের অলরাউন্ডার কলিন মুনরো। পাঁচ দিনের ক্রিকেটের প্রতি ‘টান’ কমে যাওয়ায় এ সিদ্ধান্ত নিলেন তিনি।

৩০ বছর বয়সী মুনরোর টেস্ট ক্যারিয়ার মাত্র ১ ম্যাচের। ২০১৩ সালে পোর্ট এলিজাবেথে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওই ম্যাচ খেলেন তিনি। লাল বলের ক্রিকেটে আর ডাক না পেলেও ওয়ানডে ও টি-টোয়েন্টির টপ অর্ডারে এখন প্রতিষ্ঠিত এ কিউই তারকা। সবচেয়ে বেশি তিনটি টি-টোয়েন্টির মালিক এখন তিনি।

এমনকি ঘরোয়া চার দিনের ম্যাচও খেলবেন না মুনরো। তবে ৫০ ও ২০ ওভারের ঘরোয়া ও আন্তর্জাতিক মঞ্চে প্রতিনিধিত্ব করবেন। বিশ্বব্যাপী টি-টোয়েন্টি খেলতে গত বছর নিউজিল্যান্ডের কেন্দ্রীয় চুক্তি বাতিল করেছিলেন নিউজিল্যান্ডের পেস বোলার মিচেল ম্যাকক্লেনাঘান। তবে মুনরো আন্তর্জাতিক ক্রিকেটের দিকেই বেশি মনোযোগী।

তার চোখ এখন ২০১৯ সালের বিশ্বকাপে, ‘এই মৌসুমে আমার মনোযোগ চার দিনের ক্রিকেটে নয় এবং এই ফরম্যাটের খেলায় টানটা আগের মতো নেই আর। ব্ল্যাকক্যাপ ও অকল্যান্ড এইচের হয়ে সীমিত ওভারের ক্রিকেট খেলতে শতভাগ প্রতিশ্রুতিবদ্ধ আমি। আগামী কয়েক বছরে বড় কিছু অর্জনের লক্ষ্য আমার। আগামী বছরের বিশ্বকাপ দলে জায়গা পেতে আমি সেরা চেষ্টা করব।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com