অবশেষে মিলার অভিযোগের বিষয়ে মুখ খুললেন নওশীন!

অবশেষে মিলার অভিযোগের বিষয়ে মুখ খুললেন নওশীন!

অবশেষে মিলার অভিযোগের বিষয়ে মুখ খুললেন নওশীন!
অবশেষে মিলার অভিযোগের বিষয়ে মুখ খুললেন নওশীন!

বিনোদন ডেস্ক : সঙ্গীতশিল্পী মিলা তার সংসার ভাঙ্গার জন্য দায়ী করেছেন টেলিভিশন অভিনেত্রী নওশীনকে। বুধবার (২৪ এপ্রিল) বিকেলে রাজধানীর বেইলি রোডের একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করেন মিলা। এসময় তার পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে মিলা নওশীনের বিরুদ্ধে অভিযোগ করে দাবি করেন, তার সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারির সঙ্গে অভিনেত্রী নওশীনের অবৈধ সম্পর্ক ছিল। তাদের সে সম্পর্কের কারণেই নেতিবাচক প্রভাব পড়েছিল মিলার সংসারে। এসময় নওশীনের সঙ্গে মোবাইলে কথা বলার একটি রেকর্ডও শোনান মিলা।

বিষয়টি নিয়ে মিলা বলেন, তাদের ঘনিষ্ঠ ছবি হাতে পেয়ে নওশীনের স্বামী হিল্লোলকে জানানোর পরও কোনও সুরাহা হয়নি। উল্টো সাইবার ক্রাইমে আমার বিরুদ্ধে অভিযোগ করেছেন তারা। পরে সাইবার ক্রাইম বিভাগ থেকে আমাকে বলা হয়, এসব নিয়ে প্রকাশ্যে কথা না বলাই ভালো।

এ বিষয়ে মুখ খুলেছেন অভিনেত্রী নওশীন নাহরিন মৌ। তিনি এই অভিযোগের তীব্র নিন্দা জানিয়েছেন। মিলার এমন বক্তব্যকে পুরোপুরি ভিত্তিহীন বলেও দাবি করেছেন নওশীন। বিষয়টি নিয়ে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন এই অভিনেত্রী।

নওশীন বলেন, জানি না মিলা তার ব্যক্তিগত জীবনে কেনো আমাকে জড়াচ্ছেন। বিষয়টি নিয়ে আমি কোনো মন্তব্যও করতে চাই না। কারণ আমি একজন নারী। আর তাই মিলার কষ্টটা অমি বুঝি। মিলা এখন অনেক কষ্টে আছেন। আমার কারণে সে আরো কষ্ট পাক সেটা আমার কাম্য নয়। তবে একটা কথা বলে রাখা ভালো সংবাদ সম্মেলনে মামলার কথা বলেছেন মিলা। আমি নাকি তার বিরুদ্ধে মামলা করেছি। সত্যটা আপনারা খোজ নিলেই জানতে পারবেন। আমি কোনো ধরনের মামলা করিনি তার বিরুদ্ধে। আর মিলার স্বামী (পারভেজ সানজারি) সঙ্গে আমার কোনো ধরনের সম্পর্কও ছিল না। আমি তাকে চিনতামই না।

নওশীন আরো বলেন, আমার বিশ্বাস মিলা তার ভুল বুঝবেন এবং অনুতপ্ত হবেন। তাই বিষয়টি নিয়ে আমি কোনো বাড়াবাড়ি করতে চাই না। তবে মিলা সংবাদ সম্মেলনে যে রেকর্ডিংটা সংবাদিকদের শুনিয়েছেন সেটা স্পস্ট ছিলো না বলেও জানতে পেরেছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com