লোকালয় ২৪

অবশেষে বিয়ের কথা স্বীকার করলেন রাখি, বললেন ‘ভয় পেয়েছিলাম’

অবশেষে বিয়ের কথা স্বীকার করলেন রাখি, বললেন ‘ভয় পেয়েছিলাম’

বিনোদন ডেস্ক- কিছুদিন আগে রাখি সাওয়ান্তের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। খ্রিস্টান বধূর পোশাকে দেখা গিয়েছিল তাঁকে। বিয়ের খবর ছড়িয়ে পড়েছিল তখনই। কিন্তু রাখি সেকথা স্বীকার করেননি।

নিজেই বলেছিলেন, ওটা একটা ফোটোশুট ছিল। সবাই গুজব ছড়াচ্ছে। কিন্তু শাক দিয়ে আর কতদিন মাছ ঢাকা যায়? শেষমেশ বিয়ের কথা স্বীকারই করে নিলেন রাখি সাওয়ান্ত।

রাখির বিয়ে নিয়ে বহুদিন ধরেই জল্পনা চলছিল। বছর কয়েক আগে ‘রাখি কা স্বয়ম্বর’ নামে একটি রিয়ালিটি শো করেছিলেন বলিউডের ড্রামা কুইন। বিজেতা কানাডার ব্যবসায়ী ইলেশ পারুজানওয়ালার সঙ্গে বাগদানও হয়ে যায় তাঁর। কিন্তু পরে সেই বিয়ে ভেঙে যায়। শোনা যায় ইলেশ চাইছিলেন রাখি কাজ ছেড়ে তাঁর সঙ্গে কানাডায় সংসার পাতুন। কিন্তু রাখি রাজি হননি। এরপর গত বছর টেলিভিশন পার্সোনালিটি দীপক কালালের সঙ্গে বিয়ের কথা ঘোষণা করেন রাখি। ডিসেম্বরে বিয়ে হওয়ার কথা ছিল তাঁদের। কিন্তু কোনও কারণে সেই বিয়েও ভেঙে যায়। রাখি এও জানিয়ে দেন, দীপকের সঙ্গে কোন সম্পর্ক নেই তাঁর।

ফলে এবার যখন রাখি বললেন তাঁর খ্রিস্টান বধূর সাজ শুধুমাত্র ফোটোশুটের জন্য, তা কেউ অস্বীকার করেনি। কিন্তু তিনি যে ডুবে ডুবে অনেকটাই জল খেয়ে ফেলেছেন তা কে জানত? সম্প্রতি রাখি ইনস্টাগ্রামে তাঁর হানিমুনের ছবি পোস্ট করেছেন। তাই প্রকাশ্যে এল খবর।

রাখি বলেন, “আমি ভয় পেয়ে গিয়েছিলাম। বিয়ে আমি করেছি। ওঁর নাম রীতেশ। ব্রিটেনে থাকে। ও আগেই ব্রিটেনে উড়ে গিয়েছে। আমার ভিসার কাজ চলছে। খুব তাড়াতাড়ি আমিও চলে যাব। তবে ভারতে কাজ আমি অবশ্যই করব। আমি বরাবরই টেলিভিশন শো প্রযোজনা করতে চাইতাম। এবার মনে হয় আমার স্বপ্ন সফল হবে। যিশুকে ধন্যবাদ। তিনি আমাকে এমন একজন স্বামী দিয়েছেন। ওঁর সঙ্গে যবে দেখা হয়েছিল, আমি ওর স্ত্রী হতে চাইতাম। ইচ্ছেপূরণ হয়ে গেল।”

রাখির হানিমুনর যে ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে তাতে হাতে মঙ্গলসূত্র, চূড়া ও সিঁদুর পরে দেখা গিয়েছে তাঁকে। হাত ও পায়ে রয়েছে মেহেন্দির চিহ্ন। পরনে লাল রোব। এই সাজে বলিউডের আইটেম ডান্সার রাখিকে একেবারে অন্যরকম লাগছে।