লোকালয় ২৪

অনুপ্রেরণা জোগাতে শাহরুখের গান

অনুপ্রেরণা জোগাতে শাহরুখের গান

বিনোদন ডেস্ক : ‘রোমান্স কিং’খ্যাত জনপ্রিয় বলিউড অভিনেতা শাহরুখ খান। পর্দায় তার অভিনয় দর্শকের মন জয় করেছে। তবে ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত জোশ সিনেমায় গায়ক হিসেবে তার অভিষেক হয়। দীর্ঘ দিন পর আবারো গানে কণ্ঠ দিয়েছেন এ অভিনেতা।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল কলকাতা নাইট রাইডারের মালিকানায় রয়েছেন শাহরুখ। দলের অনুপ্রেরণা জোগানোর জন্য তৈরি করা হয়েছে একটি গান। এতেই কণ্ঠ দিয়েছেন রইস অভিনেতা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

জানা গেছে, প্রথমে গানটিতে কণ্ঠ দিতে চাননি শাহরুখ। কিন্তু এর কম্পোজার বাপ্পি লাহিড়ির অনুরোধে তিনি রাজি হন। ‘রান রান রান’ শিরোনামের গানটি কলকাতা নাইট রাইডার খেলোয়াড়দের অনুপ্রেরণা জোগানোর জন্য তৈরি করা হচ্ছে। বাপ্পি লাহিড়ি ও তার ছেলে বাপ্পা গানটির সংগীতায়োজন করেছেন। তারা জানিয়েছেন, রেকর্ডিংয়ের আগে শাহরুখ কয়েকদিন রিহার্সেল করে নিয়েছেন এবং শেষ পর্যন্ত এটি চমৎকার হয়েছে। চলতি বছর আইপিএল আসর শুরুর আগে গানটি মুক্তি দেয়া হবে।

শাহরুখ খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা জিরো। দর্শক-সমালোকদের প্রত্যাশা পূরণ করতে পারেনি সিনেমাটি। পাশাপাশি বক্স অফিসেও ব্যর্থ এটি। এ অভিনেতার পরবর্তী সিনেমা নিয়ে অনেক গুঞ্জনই শোনা যাচ্ছে। তবে এখনো এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি তিনি।