৭ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টাকারী পাশের বাড়ির লম্পট জামাই আটক

৭ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টাকারী পাশের বাড়ির লম্পট জামাই আটক

কুষ্টিয়া: কুষ্টিয়ায় পাশের বাড়ির জামাই কর্তৃক ৭ শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত ওই লম্পটকে আটক করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বাকসি সাতপাখিয়া গ্রামে। ওই গ্রামের এক দিনমজুরের ৭ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা চালায় পাশের বাড়ির লম্পট জামায় উজ্জ্বল (৪০) ।

কুমারখালী হাসপাতাল ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বাকসি সাতপাখিয়া গ্রামের বিশের জামাই ও নিলুর স্বামী লম্পট উজ্জল ওই শিশু কন্যাকে ১০ টাকা দিবে বলে বাড়ির পাশে গোরস্থানের পাশে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ভয়ে শিশুটি চিৎকার দিলে পাশের বাড়ি লোকজন এসে পড়লে লম্পট উজ্জল ঘটনা স্থল থেকে পালিয়ে যায়।

পরে শিশুটি ভয়ে বাড়িতে এসে মায়ের কাছে উক্ত ঘটনা বলে দেয়। তাৎক্ষণিক গরীব দিন মজুর বাবা-মা মেয়েকে কুমারখালী হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে আসে।

ডা: মুন্সি ফাইজুল করিম রাব্বী জানান, প্রাথমিকে শিশুটির বক্তব্য ও আলামত দেখে শিশুটিকে ধর্ষণের চেষ্টার প্রমাণ পাওয়া গেছে।

এ ব্যাপারে কুমারখালী থানা তদন্ত কর্মকর্তা মোঃ শফিকুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার কাছে এমন একটি অভিযোগ আসলে দ্রুত এলাকায়
যায়। শিশুটিকে শ্লীলতাহানীর অভিযোগে উজ্জল নামের ওই লম্পটকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com