৭ কোটি রুপির ভ্যানিটি ভ্যান কিনলেন আল্লু অর্জুন

৭ কোটি রুপির ভ্যানিটি ভ্যান কিনলেন আল্লু অর্জুন

৭ কোটি রুপির ভ্যানিটি ভ্যান কিনলেন আল্লু অর্জুন
৭ কোটি রুপির ভ্যানিটি ভ্যান কিনলেন আল্লু অর্জুন

তেলেগু সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। তার সিনেমা মানেই বক্স অফিস সরগরম। এবার তিনি নিজেই একটি গরম খবর দিলেন ভক্তদের। মাত্র সাত কোটি টাকা দিয়ে ভ্যানিটি ভ্যান কিনেছেন এই তারকা।

টুইটারে জাঁকালোভাবে আল্লু অর্জুন ভক্তদের প্রদর্শন করলেন সেই বিলাসবহুল ভ্যানিটি ভ্যানের ছবি। যা দেখে অনেকেরই চক্ষু চড়কগাছ।আল্লু অর্জুনের ভ্যানিটি ভ্যান 'ফ্যালকন'টুইটারে ভ্যানিটি ভ্যানের ছবি প্রকাশ করে আল্লু অর্জুন ক্যাপশনে লেখেন, ‘আমার জীবনে প্রত্যেকবার বড় যা কিছুই কিনি,  আমার মনের মাঝে একটি ভাবনাই থাকে। মানুষ আমাকে এতটা ভালোবেসেছে, তাদের ভালোবাসার শক্তিতেই আমি এসব কিনতে পারি। সকলের প্রতি আজীবন কৃতজ্ঞতা ও অশেষ ধন্যবাদ জানাই। এটা আমার ভ্যানিটি ভ্যান ‘ফ্যালকন’।’

তারকা অভিনেতাদের ব্যবহারের জন্য বিশেষভাবে তৈরি বিলাসবহুল এসি বাসকেই ভ্যানিটি ভ্যান বলে। এই বাসে বেডরুম, বাথরুম, হোম থিয়েটার, মিনি জিমনেসিয়াম, ড্রয়িং রুম, কিচেনসহ বিবিধ সুযোগসুবিধা থাকে। তবে যে তারকার যেমন ইচ্ছা, তিনি তেমন করেই সাজিয়ে নেন তার ভ্যানিটি ভ্যানটি। এককথায়, পাঁচ তারকা হোটেলের চেয়ে খুব একটা কম নয় এই বিলাসবহুল গাড়ি। ভ্যানিটি ভ্যানের ভেতরবলিউড অভিনেতা শাহরুখ খান, অজয় দেবগন, ঋত্বিক রোশন, সালমান খান, ঐশ্বর্য রাই বচ্চন, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাটসহ অনেকেরই রয়েছে এরকম ভ্যানিটি ভ্যান।

আল্লু অর্জুনের সর্বশেষ সিনেমা ‘না পেরু সুরিয়া, না ইল্লু ইন্ডিয়া’। বর্তমানে ত্রিবিক্রম শ্রীনিবাসের ‘এএ১৯’ সিনেমার কাজে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। এই সিনেমায় তার বিপরীতে থাকছেন পূজা হেগড়ে। ভ্যানিটি ভ্যানের ভেতরের অংশ‘এএ’ হলো আল্লু অর্জুনের নামের আদ্যাক্ষর দিয়ে তৈরি সংক্ষিপ্ত নাম। এই সংক্ষিপ্ত নামটি তার ভ্যানিটি ভ্যানেও দেখা যায়।

আল্লু অর্জুনের সামনে আরও দু’টো সিনেমা রয়েছে- ‘এএ২০’ এবং ‘আইকন’। এই তেলেগু অভিনেতার বেশ কয়েকটি নাম আছে, তার মধ্যে অর্জুন, বানি বা বান্নি, মাল্লু অর্জুন, এ.এ, স্টাইলিশ স্টার অন্যতম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com