সংবাদ শিরোনাম :
৫ জেলায় র‍্যাব-পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৬

৫ জেলায় র‍্যাব-পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৬

৫ জেলায় র‍্যাব-পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৬

লোকালয় ডেস্ক : লাদেশের নারায়ণগঞ্জ, নড়াইল, যশোর, চাঁপাইনবাবগঞ্জ ও নাটোর জেলায় আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ছয়জন নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত ও আজ (মঙ্গলবার) সকালে ‘বন্দুকযুদ্ধের’ এসব ঘটনা ঘটে।

 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পিরোজপুর চেঙ্গাকান্দি আগমন সিএনজি স্টেশনের পাশে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আলমগীর নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। নিহত আলমগীরের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৯ মামলা রয়েছে। এরমধ্যে ১০টি মাদক মামলা। এ ঘটনায় র‌্যাবের হাবিলদার হাবিবুর রহমান ও কনস্টেবল মিজান তালুকদার আহত হন। ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ১৫শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানান র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) শেখ বিল্লাল হোসেন।

 

নড়াইল: সোমবার দিবাগত রাত ৩টার দিকে নড়াইলের লোহাগড়ার কচুবাড়িয়া এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত নিহত হয়েছেন। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস জানান, এ সময় লোহাগড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাহফুজুল হাসান, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) প্রলয় চক্রবর্তী, কনস্টেবল মুরাদ ও টিটু আহত হয়েছেন। তাদের উদ্ধার করে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি, দু’টি ধারালো অস্ত্র ও হাতুড়ি উদ্ধার করা হয়।

 

যশোর: আজ সকাল ৭টার দিকে যশোরের পুলেরহাট-রাজগঞ্জ সড়কের গাঙ্গুলিয়া জামতলা এলাকা থেকে অজ্ঞাতপরিচয় দুই ডাকাতের মরদেহ উদ্ধার করে পুলিশ। মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেন জানিয়েছেন, সোমবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি বাস পুলিশ পাহারায় পার করে দিয়ে আসা হয়। এর পর ফিরে গাঙ্গুলিয়া আমতলা মোড়ে এলে গুলির শব্দ শুনতে পায় পুলিশের টহল দল। তারা এগিয়ে গিয়ে ঘটনাস্থলে রাস্তার দুপাশে দুটি মরদেহ পড়ে থাকতে দেখে। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে। ঘটনাস্থল থেকে চারটি দা, দুটি রশি ও একটি করাত উদ্ধার করা হয়েছে। দুদল ডাকাতের মধ্যে গোলাগুলিতে ওই দুজন নিহত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

 

চাঁপাইনবাবগঞ্জ: দিবাগত রাত দেড়টার দিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোহাম্মদপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ফারুক হোসেন (৩৫) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে পিস্তল, গুলি ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ডেপুটি কমান্ডার সহকারী পুলিশ সুপার (এসপি) আবুল খায়ের নিশ্চিত করেছেন।

 

নাটোর: দিবাগত রাত ২টার দিকে নাটোরের লালপুর উপজেলার বিজয়পুর এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. আহাদুল (৩৮) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন।

 

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, নিহত আহাদুল নাটোর জেলার অন্যতম শীর্ষ মাদক বিক্রেতা হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে লালপুর থানায় আটটি মামলা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com