২৩ জনের দলেও নেই রোনাল্ডো

২৩ জনের দলেও নেই রোনাল্ডো

http://lokaloy24.com

২৩ জনের দলেও নেই রোনাল্ডো

   লোকালয় ডেস্কঃ

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের মৌসুমসেরা দলে জায়গা হয়নি টুর্নামেন্টের ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর।

তবে দলে আছেন সময়ের সেরা ফুটবলারদের কাতারে থাকা লিওনেল মেসি ও নেইমার। আক্রমণভাগে আরও আছেন আসরের সর্বোচ্চ গোলদাতা রবার্ট লেওয়ানডোস্কি।

এবারের চ্যাম্পিয়ন্স লিগে পারফরম্যান্সের আলোকে উয়েফার টেকনিক্যাল অবজারভারদের বেছে নেয়া ২৩ সদস্যের মৌসুমসেরা দল শুক্রবার সংস্থার ওয়েবসাইটে ঘোষণা করা হয়েছে। এই দলে জায়গা হয়নি প্রতিযোগিতার ইতিহাসে রেকর্ড ১৩ বারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের কোনো খেলোয়াড়ের।

পর্তুগালের লিসবনে গত ২৩ আগস্ট ফাইনালে পিএসজিকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়া বায়ার্ন মিউনিখের সর্বোচ্চ নয়জন খেলোয়াড় জায়গা পেয়েছেন এই দলে।

ফাইনালে জার্মান ক্লাবটির জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখা গোলকিপার ম্যানুয়েল নুয়ার আছেন প্রত্যাশিতভাবেই। তিন গোলকিপারের বাকি দু’জন হলেন অ্যাটলেটিকো মাদ্রিদের ইয়ান ওবলাক ও লিওঁর আন্তনি লোপেজ। রক্ষণভাগে বায়ার্নের আছেন তিনজন- আলফোনসো ডেভিস, জসুয়া কিমিচ ও ডেভিড আলাবা। ছয় ডিফেন্ডারের বাকি তিনজন হলেন লিভারপুলের ভার্জিল ফন ডাইক এবং লিপজিগের দাইয়ু উপামিকানো ও আনহেলিনো।

মিডফিল্ডেও বায়ার্নের তিনজন নির্বাচিত হয়েছেন। টমাস মুলারের সঙ্গে আছেন থিয়াগো আলকান্তারা ও লেয়ন গোরেটস্কা। আট মিডফিল্ডারের বাকিরা হলেন- ম্যানচেস্টার সিটির কেভিন ডি ব্রুইন, লিওঁর হোসাম আউয়ার, লিপজিগের মার্সেল জাবিৎসার, পিএসজির মার্কিনিয়োস, আতালান্তার দারিও গোমেস।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com