২০১৯ ভোটে তৃণমূলের প্রার্থী নুসরাত-মিমি, শুনে কী বললেন দেব!

২০১৯ ভোটে তৃণমূলের প্রার্থী নুসরাত-মিমি, শুনে কী বললেন দেব!

২০১৯ ভোটে তৃণমূলের প্রার্থী নুসরাত-মিমি, শুনে কী বললেন দেব!
২০১৯ ভোটে তৃণমূলের প্রার্থী নুসরাত-মিমি, শুনে কী বললেন দেব!

বিনোদন ডেস্ক : কলকাতার ফিল্ম পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এই মুহূর্তে ২ টি নামকে নিয়ে আলোচনা। নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। অনেকেই বলছেন, মিমিকে রাজনীতি নিয়ে আলোচনা করতে শোনা যায়নি কখনও, তবে নুসরাত অনেকটাই ভরসার পাত্রী! ভারতের আসন্ন লোকসভা নির্বাচনের জন্য মঙ্গলবার তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা করে একের পর এক চমক দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তার মধ্যে অন্যতম চমক প্রার্থী হিসাবে টলি অভিনেত্রী নুসরাত জাহান ও মিমি চক্রবর্তীর নাম উঠে আসা। এই দুটি নাম ঘিরে মুখ খুলেছেন টলিউড মেগাস্টার দেবও। এক সংবাদপত্রে প্রকাশিত খবর অনুযায়ী বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তৃণমূল এমপি দেব।

প্রার্থী পদ পেয়ে মিমি জানান, আমি দিদির (মমতা) কাছে কৃতজ্ঞ।’ মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর ওপর ভরসা রাখায় মিমি কৃতজ্ঞতা জানান তৃণমূলের শীর্ষ নেত্রীকে। পাশাপাশি সকলের আশীর্বাদ, ভালোবাসা নিয়ে ভোট ময়দানে নামতে চান তিনি।

মিমির দাবি, একবার সুযোগ দিয়ে দেখুন আমি নিশ্চয় পারব। পাশাপাশি মিমির দাবি, সারাজীবনই তিনি মাল্টিকাস্কার। ফলে দুটো দিক একসঙ্গে সামলাতে অসুবিধা হবে না।

এদিকে নুসরাতত জানান, মানুষ ও পার্টির কাছে তিনি কৃতজ্ঞ। পাশাপাশি তিনি প্রার্থী তালিকায় নিজের নাম শোনার পর একটু নার্ভাস রয়েছেন। বসিরহাটের প্রার্থী মিমির দাবি আজ কেকে ৫ বছর বাদে হলেও তিনি তৃণমূলের হয়েই দাঁড়াতেন। তবে পার্টির পক্ষে প্রার্থী তালিকা ঘোষণার আগে নুসরাতের কাছে তাঁকে প্রার্থী পদ নিয়ে কোন তথ্য ছিলনা। এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

অপরদিকে এমপি হিসাবে তিনি ইতিমধ্যেই ভোট বৈতরণী পার করে এসেছেন দেব। ২০১৪ সালের লোকসভা ভোটে ঘাটাল কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে জয় ছিনিয়ে নেওয়ার পর ফের একবার ওই কেন্দ্রেই প্রার্থী দেব। তবে এই বার দেবের দুই সহ অভিনেত্রীও প্রার্থী হয়েছেন লোকসভা নির্বাচনে, তা নিয়ে দেব এক সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া জানিয়েছেন।

তিনি বলেন, ওঁরা রাজনীতিতে যোগ দিয়েছেন মানে কাজ করবেন না, তাতো নয়। গত ৫ বছর আমিও তো ছবি করেছি। আর বয়সটা খুব বড় ফ্যাক্টর। ওঁরা সবই ব্যালেন্স করতে পারবেন। এরপরই ওই সংবাদমাধ্যম দেবকে প্রশ্ন করে,. নুসরাত মিমির প্রার্থী পদ নিয়ে তিনি কোনও কিছু জানতেন কি না..! তার জবাবে দেব জানান, আমি নিজের খবরটাই জানতাম না, ওদেরটা জানব কী করে?

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com