সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে প্রশাসনের উদ্যোগে বিশ্ব নদী দিবসে বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত বালু উত্তোলনে অস্তিত্ব সংকটে নদী : খোয়াই, করাঙ্গী, সুতাং ও ইছামতী হুমকির মুখে পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃত্যু বেড়ে ৩১ : স্বজনদের আহাজারি শহরে অবৈধভাবে প্যাকেটজাত সরিষার তেল ও নকল বিড়ি মজুদের দায়ে ৫০ হাজার টাকা অর্থদন্ড ৪২টি চোরাই মোবাইলসহ চোরচক্রের মূলহোতা জগলু নবীগঞ্জে আটক মাধবপুরে বিএনপি নেতা কর্মীদের মধ্যে সংঘর্ষ থামাতে গিয়ে ওসিসহ আহত ১০ : আটক ৩ আগামীকাল রামনাথ বিশ্বাসের বসতভিটা দখলমুক্তের দাবিতে সাইকেল র‍্যালি ওয়াশিংটন ডিসি পৌঁছেছেন প্রধানমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ার যুবকের ইশাতের ছবি ব্যবহার করে প্রতারণা আটক করেছে ভোলা জেলা সিআইডি যৌতকের টাকা নিয়ে গৃহবধুকে নির্যাতন: নিরাপত্তাহীনতায় ভুগছেন গৃহবধু
১৫ আগস্ট জাতির ইতিহাসে একটি কলঙ্কজনক অধ্যায়: এমপি মিলাদ গাজী

১৫ আগস্ট জাতির ইতিহাসে একটি কলঙ্কজনক অধ্যায়: এমপি মিলাদ গাজী

নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য শাহ নওয়াজ মিলাদ গাজী এমপি বলেছেন ১৫ আগস্ট জাতির ইতিহাসে একটি কলঙ্কজনক অধ্যায়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছে। দীর্ঘ ৯ মাস যুদ্ধের পর যুদ্ধ বিধস্ত দেশে যখন পূর্ণগঠনের কাজে হাত দিয়েছিলেন তখনই এ দেশের কিছু কুলাঙ্গার ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ পরিবারের সবাইকে হত্যা করে এ দেশের পট পরিবর্তন করেছিল। তিনি বলেন বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের যাতে বিচার না হয় ইনডেমনিটি অধ্যাদেশ আইন জারী করা হয়েছিল। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আসার পর কালো আইন বাতিল করে হত্যাকাণ্ডের বিচার ও রায় কার্যকর করেছেন। অচিরেই বাকী খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে।

নি সোমবার দুপুরে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।

 

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের সভাপতিত্বে পজিপ কর্মকর্তা সাকিল আহমেদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, ভাইস-চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট গতি গোবিন্দ দাশ, সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ডালিম আহমেদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন আহমেদ আহমেদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নূর উদ্দিন আহমেদ বীর প্রতীক, বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দীন সিদ্দিকী,বীর মুক্তিযোদ্ধা শামসুদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মুজিবুর রহমান কাজল, কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, রিজভী আহমেদ খালেদ, প্রেসক্লাবের সভাপতি রাকিল হোসেন, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল, কৃষক লীগের আহবায়ক শেখ শাহনূর আহমেদ ছানু, পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব রত্নদীপ দাস রাজু, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারন সম্পাদক নিজামুল ইসলাম চৌধুরী, উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহ ফয়সল তালুকদার, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রাজু,পৌর শ্রমিকলীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান মিলন প্রমুখ।

আলোচনা সভা শেষে বীর মুক্তিযোদ্ধাদের আইডি কার্ড ও সার্টিফিকেট বিতরণ,ক্যান্সার রোগীদের অনুদানের চেক প্রদান,যুব ঋন, রচনা ও  চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্য পুরস্কার বিতরণ করা হয়।

এর আগে সকাল ১০টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদ,আওয়ামীলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com