হিযবুত তাহরীর সন্দেহে চবি এক শিক্ষার্থীকে মারধর

হিযবুত তাহরীর সন্দেহে চবি এক শিক্ষার্থীকে মারধর

লোকালয় নিউজ : হিজবুত তাহরীরের সদস্য সন্দেহে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীকে মারধর করেছে চবি ছাত্রলীগের একাংশ। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের রেল স্টেশনের সামনে এ ঘটনা ঘটে। মারধরের শিকার মো. সাইফুল ইসলাম ফরহাদ কিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

জানা যায়, ক্লাস করার উদ্দেশে ক্যাম্পাসে আসেন ফরহাদ। পরবর্তীতে ক্লাস শেষ করে বাসায় ফেরার সময় বিশ্ববিদ্যালয়ের রেল স্টেশন চত্বরে কয়েকজন ছাত্রলীগ কর্মী তাকে মারধর করেন। পরে ফরহাদকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টিয়াল বডির হাতে তুলে দেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

ছাত্রলীগ নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, ফরহাদ হিজবুত তাহরীর সাথে জড়িত এবং সে ক্যাম্পাসে হিজবুত তাহরীর লিফলেট বিতরণ করছিল। তার সাথে আরও দু’তিনজন ছিল তবে আমরা শুধু তাকে হাতেনাতে ধরে প্রক্টরিয়াল বডির কাছে হস্তন্তর করেছি। তদন্ত সাপেক্ষে তারা তার ব্যবস্থা নিবেন।

এদিকে কোন লিফলেট বিতরণ কিংবা এই ধরণের কোন সংগঠনের সাথে সম্পৃক্ত নন জানিয়ে সাইফুল ইসলাম বলেন, আমি ক্যাম্পাসে এসেছিলাম ক্লাস করতে কিন্তু তা না হওয়ায় ১.৩০ এর ট্রেনে বাসায় ফেরার জন্য স্টেশনে বসে ছিলাম। এমন সময় ছাত্রলীগের কয়েকজন এসে আমার কাছে জিজ্ঞাসা করে আমি ছাত্রদল করি কিনা। কিন্তু আমি বলি কোন সংগঠন করি না। পরে তারা আবারও বলে তাহলে তুই শিবির করিস। তখন আমি না বললে তারা বলে তাহলে তুই হিজবুত তাহরীর সদস্য এই বলেই তারা চারদিক থেকে আমাকে মারতে শুরু করে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী বলেন, আমরা প্রাথমিক ভাবে ফরহাদের মোবাইলে হিজবুত তাহরীর মিছিলের কিছু ভিডিও পেয়েছি। আমরা তাকে এবং তার মোবাইল ফোনসহ পুশিলের কাছে সোপর্দ করেছি। তারা খতিয়ে দেখবে সে এ ধরনের কোন সংগঠনের সাথে জড়িত কিনা এবং সে অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবে।

হাটহাজারি মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীরের সাথে কথা বলতে চাইলে এ বিষয়ে কিছু বলা যাবে না বলে তিনি ফোন কেটে দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com