হবিঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ৩ বিদ্যুৎ কর্মী আহত

হবিঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ৩ বিদ্যুৎ কর্মী আহত

হবিগঞ্জ শহরের যশেরআব্দা এলাকায় ৩ বিদ্যুৎ কর্মী দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। আহতরা হচ্ছে-উমেদনগর গ্রামের রতীন্দ্র দেব (৪৫), তার নাতি শুভ্র রায় (২০) ও দীপক রায় (২৫)। এর মধ্যে আশংকাজনক অবস্থায় শুভ্র রায়কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এ ব্যাপারে রতীন্দ্র দেব বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০/১৫ জনের বিরুদ্ধে হবিগঞ্জ সদর থানায় অভিযোগ প্রদান করেছেন। অভিযুক্তরা হচ্ছে শহরের যশেরআব্দা এলাকার জয়নাল মিয়া, সাজন মিয়া, মোশাহিদ মিয়া, জালালাবাদ গ্রামের রানা মিয়া, মান্না মিয়া ও অলি মিয়া।

অভিযোগে জানা যায়, গতকাল বিকেল ৪ টার দিকে রতীন্দ্র দেব সহ কয়েকজন শহরের গানিং পার্ক এলাকায় একটি স্বরসতী পূজা মন্ডপে বৈদ্যুতিক কাজ করতে যান। এ সময় অসাবধানতা বশতঃ শুভ্র’র কাধে থাকা মই অভিযুক্ত জয়নাল মিয়া ও সাজন মিয়ার শরীরে লেগে যায়। এ নিয়ে কথা কাটাকাটি শুরু হলে মন্ডপের লোকজন বিষয়টি নিষ্পত্তি করে দেন।

 

এদিকে কাজ শেষে বাড়ি ফেরার পথে যশেরআব্দা এলাকার খাদ্য গোদাম সড়কের নিকট পৌছা মাত্র অভিযুক্তরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে রতীন্দ্র দেব, শুভ্র দেব ও দীপক রায় গুরুতর আহত হন। এ সময় হামলাকারীরা শুভ্র এর ৩২ হাজার মুল্যের মোবাইল, নগদ ১৬ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় তাদের সুরচিৎকারে আশাপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com