হবিগঞ্জ বানিজ্য মেলায় যে কারণে তরুণীর পা ধরে ক্ষমা চাইলেন এই ব্যক্তি!

হবিগঞ্জ বানিজ্য মেলায় যে কারণে তরুণীর পা ধরে ক্ষমা চাইলেন এই ব্যক্তি!

হবিগঞ্জ বানিজ্য মেলায় যে কারণে তরুণীর পা ধরে ক্ষমা চাইলেন এই ব্যক্তি!

হবিগঞ্জ বানিজ্য মেলায় যে কারণে তরুণীর পা ধরে ক্ষমা চাইলেন এই ব্যক্তি!

একে কাওসার, (হবিগঞ্জ) অফিস থেকে: হবিগঞ্জ কৃষি-শিল্প ও বানিজ্য মেলায় যুবতীর সঙ্গে এক গার্মেন্টসকর্মী যুবকের ‘দাদাগিরি’ । এ খবর মুহুর্তেই মেলায় উপস্থিত ক্রেতা ও উৎসুক দর্শনার্থীদের লোক মুখে ভাইরাল হয়ে যায় । জল এমন দূর গড়ায় যে, শেষ পর্যন্ত যুবতীর কাছে ক্ষমা চাইতে বাধ্য হয় ওই যুবক ।

মেলায় কলেজ ছাত্রীর সঙ্গে অসব্য আচরণ ও উত্যক্তের অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। আর এর শাস্তি হিসেবে ওই ব্যক্তিকে যুবতীর পা ধরে ক্ষমা চাইতেও বাধ্য করা হয়।

কেনাকাটার কাজ সেরে বাড়ি ফেরার সময়ে মেলার ভেতরেই আদর্শ গার্মেন্টস নামে একটি দোকানের নিকটে পৌছা মাত্রই  শহর এলাকার ওই যুবতীকে কটূক্তি করে বিশ উর্দ্ধ ওই যুবক। সঙ্গে সঙ্গে মেলায় থাকা অন্যান্যদের দ্বারস্থ হন যুবতী। তখনই ব্যবস্থা নিতে অভিযুক্ত যুবককে ধরে ফেলে স্থানীয় লোকজন। এটনায় মেলায় আসা সব বয়সের নারী ক্রেতা- দর্শনার্থীদের মাঝে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া ।

অভিযুক্ত ওই যুবক বানিজ্য মেলায় আদর্শ গার্মেন্টস নামে এক দোকানের অধীনে কর্মচারীর কাজ করছিল। তবে জনতার উপস্থিতিতে নিজের ভুল স্বীকার করে যুবতীর কাছে ক্ষমা চাইতে থাকে যুবকটি। এদিকে ক্ষমা চাওয়ার বিষয়টি নিয়ে শহরজুড়ে বিভিন্ন সমালোচনা সৃষ্টি হয়।

জানা যায়, শনিবার (১০ ফেব্ররুয়ারি) রাত ১১ টার সময় হবিগঞ্জ শহরের নিউফিল্ড মাঠে আনুষ্টিত কৃষি-শিল্প ও বানিজ্য মেলায় কেনাকাটা করতে এসে হবিগঞ্জ শহরের ছদ্ধনাম (রিমা) উত্যক্তের শিকার হন । মেলায় পরিবারের সদস্যদের নিয়ে ঘুরতে আসে হবিগঞ্জ সরকারী মহিলা কলেজের এইচ.এসসি ১ম বর্ষের ওই ছাত্রী রিমা।

পরে ওই ছাত্রী মেলায় কেনাকাটা শেষে বাসার উদ্দেশ্যে ফিরায় সময় মেলার ভিতরে আদর্শ গার্মেন্টস নামে একটি দোকানের সামনে পৌছা মাত্রই ওই দোকানের কর্মচারী চট্রগ্রামের বাসিন্দা শাহ আলম নামে যুবক তাকে উত্যক্ত করে।

এ সময় ওই ছাত্রীর পরিবারের লোকজন শাহ আলমের উপর উত্তেজিত হয়। তখন তাদের মধ্যে তর্কবিতর্ক শুরু হলে খবর পেয়ে মেলার ব্যবস্থাপনা কমিটির সদস্যরা ছুটে আসেন। এক পর্যায়ে এঘটনায় উভয় পক্ষের কথা শুনার পর ব্যবস্থাপনা কমিটির লোকজন শাহ আলমকে ওই ছাত্রীর পা ধরে ক্ষমা প্রার্থনা করান।

এসময় মেলায় থাকা স্থানীয় এক প্রভাবশালী ব্যক্তি ওই ছাত্রী ও তার পরিবারের লোকজনকে অকথ্য ভাষায় গালমন্দ করেন। এতে করে উভয় পক্ষের মধ্যে হাতা-হাতির ঘটনা ঘটে। এদিকে খবর পেয়ে স্থানীয় সংবাদকর্মীরা ঘটনাস্থলে ছুটে আসেন । তখন  ওই প্রভাবশালী ব্যক্তি তাদের উপরেও ক্ষিপ্ত হয়ে উঠেন।

পরে উপস্থিত দর্শনার্থী ও পুলিশ সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বিষয়টি মেলায় ছড়িয়ে পড়লে অন্যান্য ব্যবসায়ীদের মধ্যে আতংক সৃষ্টি হয়।

 

 

লোকালয় / একে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com