সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে মেয়র প্রার্থী মিজানের কর্মীদের হয়রানীর অভিযোগ করোনায় মৃত স্বজনহীন ব্যক্তির পাশে দাঁড়ানো মানবপ্রেমিকদের সংবর্ধনা জানালো পুনাক। নবীগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষ, অর্ধশতাধিক আহত।। শায়েস্তাগঞ্জে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যার প্রতিবাদে শোকসভা কেন্দ্রীয় পুলিশ হাসপাতালকে আন্তর্জাতিক মানে উন্নীত করা হচ্ছে : আইজিপি। বিদ্রোহীদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ। নানক। কোম্পানীগঞ্জে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যায় জড়িতদের গ্রেফতার করে ফাঁসির দাবীতে  গোবিন্দগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত। হবিগঞ্জের বানিয়াচঙ্গে সার্কেল ডে অনুষ্ঠিত। ‌থানার দরজা হবে সেবাগ্রহীতার জন্য উম্মূক্ত- সার্কেলের নবাগত সিনিয়র সহকারী পুলিশ সুপার মুরাদ 
হবিগঞ্জ ফায়ার সার্ভিস পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান  মৃত্যু হিরণ মিয়াকে।

হবিগঞ্জ ফায়ার সার্ভিস পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান  মৃত্যু হিরণ মিয়াকে।

হবিগঞ্জ ফায়ার সার্ভিস ফুল দিয়ে শ্রদ্ধা জানান  মৃত্যু হিরণ মিয়াকে
মোঃ সনজব আলীঃ চট্টগ্রাম ফায়ার সার্ভিস লামার বাজার। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, চট্টগ্রাম এর বাবুর্চি জনাব মোঃ হিরণ মিয়ার মরদেহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স চট্টগ্রাম ফায়ার সার্ভিস। কর্মরত বাবুর্চি বুধবার রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করে পড়ে থাকে চট্টগ্রাম। ফায়ার সার্ভিস এর পক্ষ থেকে তার। পরিবারের। কাছে হস্তান্তর করা হয়। চট্টগ্রাম ফায়ার সার্ভিস একটি ইমেইল পাঠায়।

পরে হবিগঞ্জ ফায়ার সার্ভিস কাছে ইমেইল। আসার অধিদপ্তরের মহাপরিচালক মহোদয়ের পক্ষে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, হবিগঞ্জ কর্তৃক ফুল। দিয়ে সম্মান প্রদর্শন করা হয়। বুধবার রাতে চট্টগ্রাম ফায়ার সার্ভিস লামার বাজার ফায়ার সার্ভিস শেষ নিঃশ্বাস ত্যাগ। করেন হবিগঞ্জ ।

মৃত্যু ব্যক্তি মোঃ হিরণ মিয় (৪০) হবিগঞ্জ জেলার বাসিন্দা। দীর্ঘ ১৫ বছর ধরে তিনি চট্টগ্রাম ফায়ার সার্ভিস বাবুর্চির কাজে নিয়োজিত ছিলেন। হবিগঞ্জ ফায়ার। সার্ভিস উপ পরিদর্শক জানান, সকাল মোঃ হিরণ মিয়া চট্টগ্রাম ফায়ার সার্ভিস কর্মরত থাকাকালে মৃত্যুবরণ। করেন মোঃ হিরণ মিয়া

 

খবর পেয়ে চট্টগ্রাম ফায়ার সাভিস সেখানে তাকে দেখতে যান পরে তার পরিবারকে ফোন। দিয়ে বিষয়টি জানান তার পরিবারকে গিয়ে মৃত্যু ব্যক্তি দেশের বাড়িতে নিয়ে আসেন মোঃ হিরণ মিয়াকে চট্টগ্রাম ফায়ার সাভিস।

 

জানাজা নামাজ দোয়া শেষে তাহার দেশের বাড়িতে পাঠিয়ে। দেওয়া হয়‌। মোঃ হিরণ মিয়া চট্টগ্রাম ফায়ার সার্ভিস। ও হবিগঞ্জ ফায়ার সার্ভিস এর পক্ষ থেকে তার পরিবারের ।প্রতি সমবেদনা। জানান তাহার আত্মার মাগফেরাত কামনা করেন।
পরিবারকে প্রতি সমবেদনা জানান কথা বললে   হবিগঞ্জ ফায়ার সার্ভিস সদস্যরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com