সংবাদ শিরোনাম :
বানিয়াচং জুয়া খেলার দায়ে পুলিশের হাতে আটক ৪। হবিগঞ্জে বানিয়াচংয়ে  তরুণী ধর্ষণের মামলায়  এক যুবককে কারাগারে। হবিগঞ্জ খোয়াই নদী থেকে বালু উত্তোলন, হুমকির মুখে বাঁধ-বাড়িঘর বানিয়াচংএক মোটরসাইকেল চোর আটক করেছে পুলিশ। তরুণ প্রজন্মকে দক্ষতা অর্জনের দিকে আগ্রহী করে তুলতে হবে। হবিগঞ্জের খাজা গার্ডেন সিটিতে ভয়াবহ অগ্নিকান্ড। হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে জমজমাট জুয়ার আসর ॥ পানি শুকিয়ে যাওয়ায় বিভিন্ন হাওরে বসছে এসব আসর স্থানীয় প্রশাসনের সাথে জুয়াড়িদের সখ্যতার অভিযোগ। হবিগঞ্জ জেলা সংবাদপত্র হকার্স সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। ডিস ব্যাবসা নিয়ে মুছা এবং দুলাল মেম্বারের লোকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয় ৪চার ।   চুনারুঘাটে মাদক নির্মূল কমিটির সভাপতি মাদক সহ বিজিবির হাতে আটক।
হবিগঞ্জ ডিবি পুলিশের ইয়াবাসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার।।এক জনের পলায়ন-মামলা ।

হবিগঞ্জ ডিবি পুলিশের ইয়াবাসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার।।এক জনের পলায়ন-মামলা ।

হবিগঞ্জ ডিবি পুলিশের ইয়াবাসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার।।এক জনের পলায়ন-মামলা।।

মোঃ সনজব আলীঃ ডিবি পুলিশের চলমান অপরাধ নিয়ত্রনে ধারাবাহীক অভিযানের অংশ হিসেবে ২৫অক্টোবর রবিবারও হবিগঞ্জ সদর উপজেলায় একটি মাদকের অভিযান পরিচালনা করা হয়েছে।

ডিবি পুলিশ সূত্রে জানাযায়,২৫ অক্টোবর রবিবার হবিগঞ্জ ডিবি পুলিশ শহরের ২নং পুল এলাকায় মাদক ব্যাবসায়ীদের গ্রেফতার করতে একটি অভিযান চালান।এসময় তাদের অভিযানে হবিগঞ্জ সদর থানা উপজেলার দুই মাদক ব্যাবসায়ীকে ১১০পিছ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।কিন্তু অন্য এক মাদক ব্যাবসায়ী পালিয়ে যাওয়ার কথাটি জানান।

গ্রেফতারকৃত দুই মাদক ব্যাবসায়ীরা হলো,হবিগঞ্জ সদর উপজেলার চিড়িয়াখানা রোডের শায়েস্তানগর এলাকার বাসিন্দা মৃত মতিউর রহমানের পুত্র মিজানুর রহমান(৩৮)ও মৃত হাজী সুরুজ আলীর পুত্র শফিকুল ইসলাম(৪৬)।

সূত্রটি আরও জানান,দীর্ঘদিন ধরে গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীরা শহরে বিভিন্ন স্হানে ও বিভিন্ন জেলা উপজেলায় এই যৌন উত্তেজক মরন নেশা ইয়াবা ট্যাবলেটের ব্যাবসা চালিয়ে আসছিল।আজ গোপন সংবাদে জানতে পারি ২নং পুল এলাকায় এসব চিহ্নিত মাদক ব্যাবসায়ীরা ব্যাবসা চালিয়ে যাচ্ছে।এমন সংবাদ পাওয়ার সাথে সাথে হবিগঞ্জ ডিবি পুলিশের অফিসার ইনচার্জ(ওসি)মানিকুল ইসলামের নির্দেশে ডিবি’র এস,আই মোজাম্মেল মিয়ার নেতৃত্বে একদল ডিবি পুলিশ ঐ এলাকায় অভিযান চালায়।

গ্রেফতার হওয়া মাদক ব্যাবসায়ীরা তখন শহরের ২নং পুল এলাকার সুন্নী জামে মসজিদের সামনে প্রধান সড়কে ইয়াবার লেনাদেনা করছিল।এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে ব্যাবসায়ীরা দৌড়ে পালানোর চেষ্টাকালে ডিবি পুলিশও তাদেরকে পিছু নিয়ে দৌড়িয়ে উল্লেখিত দুই মাদক ব্যাবসায়ীকে ১১০পিছ ইয়াবাসহ গ্রেফতার করেন।এসময় অন্য এক মাদক ব্যাবসায়ী পালিয়ে যায়।পরে আটককৃতদেরকে নিয়ে ডিবি অফিসে নিয়ে আসেন এবং প্রথমে একটি সাধারণ ডাইরী করা হয় যাহার নং-১৬০।

পরে তাদের বিরুদ্ধে মাদক নিয়ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং ২৬অক্টোবর সোমবার তাদেরকে হবিগঞ্জ আদালতের মাধ্যমে আগামীকাল কারাগারে প্রেরন করা হবে।

এব্যাপারে ডিবির এস,আই মোজাম্মেল মিয়া জানান,সচেতন মহল ও সচেতন সমাজের নাগরিক বৃন্দসহ এমনকি হবিগঞ্জ জেলা এবং উপজেলার সকল সাংবাদিক নেতৃবৃন্দ যদি পুলিশ প্রশাসনকে সহযোগীতা করেন।

তাহলেই হবিগঞ্জ জেলাবাসীকে একটি অপরাধ মুক্ত জেলা হিসাবে গড়তে সক্ষম হওয়া যাবে।

এছাড়াও আমরা আমাদের সাধ্য অনুযায়ী আমাদের সৌর্স ও লুকজন দিয়ে দিন-রাত এসব নির্মূলে কাজ করে যাচ্ছি।তিনি এই মাদক ব্যাবসায়ীদের গ্রেফতার সম্পর্কে বলেন মিজানুর রহমানের কাছ থেকে ৬০পিছ ও শফিকুল ইসলামের কাছ থেকে ৫০পিছ ইয়াবা ট্যাবলেট তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে।তাদেরকে জিজ্ঞাসাবাদে ও গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।যাহা তদন্তের স্বার্থে এসব নাম প্রকাশ যাচ্ছেনা।তবে তাদের চলমান এই অভিযান অব্যাহত রয়েছে বলেন তিনি।

আজ আসামীদের জেলা কারাগারে প্রেরন করা হবে এবং তাদের বিরুদ্ধে মাদক নিয়ত্রন আইনে একটি মামলা করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com