হবিগঞ্জ জেলা আ’লীগের কার্যকরী কমিটির সভা

হবিগঞ্জ জেলা আ’লীগের কার্যকরী কমিটির সভা

হবিগঞ্জ জেলা আ’লীগের কার্যকরী কমিটির সভা

  • ‘বঙ্গবন্ধু-১’ স্যাটেলাইট সফলভাবে উৎক্ষেপন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তথ্য উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের প্রতি কৃতজ্ঞতা-অভিনন্দন ।

হবিগঞ্জ প্রতিনিধি: শুক্রবার মধ্যরাতে জাতির স্বপ্নের ‘বঙ্গবন্ধু-১’ স্যাটেলাইট সফলভাবে উৎক্ষেপণ হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা এবং তার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ।

শনিবার বেলা ১২টায় টাউন হল রোডস্থ দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এই অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানানো হয়। জেলা আওয়ামী লীগের সধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান এমপি’র পরিচালনায় সভায় কার্যকরী কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উদ্বোধন হওয়ায় বাংলাদেশ উন্নত দেশের সমমানের তরঙ্গ সুবিধা পাওয়ার কাতারে প্রবেশ করেছে। ‘বর্তমান বিশ্বের উন্নয়ন-অগ্রগতি অনেকটাই নির্ভর করে উন্নত যোগাযোগ প্রযুক্তির ওপর। বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ। আমাদের লক্ষ্য শিগগিরই উন্নত দেশে প্রবেশ করা। এই উন্নত দেশে প্রবেশের ক্ষেত্রে নিজস্ব উপপ্রহ-প্রযুক্তি বাংলাদেশের সামনে সম্ভাবনার এক বিশাল দ্বার উন্মুক্ত হয়েছে। এটি বাংলাদেশের মর্যাদাও অনেক বাড়িয়ে দিয়েছে।

তিনি আরো বলেন, কেউ সাহসও করেনি, স্যাটেলাইটের মতো বিশাল এক বিষয়ে হাত দেওয়ার। একমাত্র বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে স্যাটেলাইট যুগে প্রবেশ করেছে বাংলাদেশ। এটি আমাদের জন্য অত্যন্ত গর্বের।

তিনি আরো বলেন, বর্তমান বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে হলে নিজস্ব যোগাযোগ প্রযুক্তি উন্নত করা ছাড়া কোনো বিকল্প ছিল না। স্যাটেলাইট উৎক্ষেপণের মাধ্যমে সেই বিকল্প পথটি আমরা অর্জন করেছি। এই অনন্য অর্জনের জন্য জেলা আওযামী লীগের নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী এবং তার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ষক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের প্রতি কৃতজ্ঞতা এবং অভিনন্দন জ্ঞাপন করেন। সভার শুরুতেই আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আতর আলী মিয়াসহ প্রয়াত আওয়ামী লীগ নেতৃবৃন্দের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে মোনাজাত অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com