হবিগঞ্জ ও মৌলভীবাজারের রেডজোন এলাকায় ২১ দিনের সাধারণ ছুটি

হবিগঞ্জ ও মৌলভীবাজারের রেডজোন এলাকায় ২১ দিনের সাধারণ ছুটি

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  করোনাভাইরাসে অধিক সংক্রমিত হবিগঞ্জ ও মৌলভীবাজারের রেডজোন এলাকাগুলোতে ২১ দিনের সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার।

রোববার রাতে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপণ জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়- হবিগঞ্জ পৌরসভার ৬ ও ৯ নং ওয়ার্ড, চুনারুঘাট পৌরসভা, দেওরগাছ, উবাহাটা ও রাণীগাঁও ইউনিয়নকে রেড জোন এলাকায় হিসেবে ঘোষণা করা হয়। অন্যদিকে, মাধবপুর পৌরসভা ও আজমিরীগঞ্জ উপজেলার ১নং আজমিরীগঞ্জ ইউনিয়নও রেডজোনের আওতায় রয়েছে।

এছাড়া মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ক্যাথলিক মিশন রোড, রুপশপুর, সবুজবাগ, মুসলিমবাগ, লালবাগ, বিরামপুর ও শ্রীমঙ্গল পৌরসভার কালিঘাট রোড ও শ্যামলি এলাকা, কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের নন্দননগর, কাদিপুর ইউনিয়নের মনসুর এবং কুলাউড়া পৌরসভার মাগুর ও মনসুর এলাকা রেড জোনের আওতায় রয়েছে।

এসব এলাকায় লকডাউন করার কারণে ২১ জুন থেকে আগামী ৯ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। পাশাপাশি সেখানে স্বাস্থ্যবিধি মানতে কঠোর অবস্থা রয়েছে প্রশাসন।

এছাড়া অধিক সংক্রমিত জেলাগুলো হলো- চট্টগ্রাম, বগুড়া, চুয়াডাঙ্গা, নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ, কুমিল্লা, যশোর ও মাদারীপুর। এসব জেলার বিভিন্ন অঞ্চলকে রেড জোন ঘোষণা করা হয়েছে। এসব জেলার মধ্যে চট্টগ্রামের উত্তর কাট্টলি, চুয়াডাঙ্গার দামুরহুদা উপজেলাধীন দর্শনা পৌরসভার ৫ ও ৭ নং ওয়ার্ড ও যশোরের অভয়নগর উপজেলায় ২১ জুন থেকে ৮ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হয়।

অন্যদিকে বগুড়া পৌরসভার বেশ কয়েকটি ওয়ার্ড ও নারায়ণগঞ্জের সিটি করপোরেশনের কয়েকটি ইউনিটে ২১ জুন থেকে ২ জুলাই পর্যন্ত ছুটি ঘোষণা করা হয়েছে। সাধারণ ছুটির মধ্যে সাপ্তাহিক ছুটি অন্তর্ভুক্ত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com