হবিগঞ্জে ৪ আসনে মনোনয়ন জমা দিলেন ২১ জন

হবিগঞ্জে ৪ আসনে মনোনয়ন জমা দিলেন ২১ জন

হবিগঞ্জে ৪ আসনে মনোনয়ন জমা দিলেন ২১ জন
হবিগঞ্জে ৪ আসনে মনোনয়ন জমা দিলেন ২১ জন

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ:হবিগঞ্জের চার আসনে বিভিন্ন দলের ২১ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

বুধবার (২৮ নভেম্বর) মনোনয়ন পত্র জমা দানের শেষ দিনে বিভিন্ন সময়ে এ মনোননয়ন পত্র জমা তারা।

হবিগঞ্জ-১ (বাহুবল-নবীগঞ্জ) আসন: আওয়ামীলীগ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন সাবেক প্রতিমন্ত্রী মরহুম দেওয়ান ফরিদ হাজীর তনয় দেওয়ান শাহনেওয়াজ মিলাদ গাজী, গণফোরাম থেকে সাবেক অর্থমন্ত্রী মরহুম শাহ এমএস কিরিয়ার তনয় রেজা কিবরিয়া, বিএনপি থেকে সাবেক সংসদ সদস্য শেখ সুজাত মিয়া, স্বতন্ত্র থেকে এমপি মুনিম চৌধুরী বাবু, সংরক্ষিত অাসনের সংসদ সদস্য স্বতন্ত্র থেকে অামাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, জাতীয় পার্টি থেকে হবিগঞ্জ জেলা জাপার সভাপতি আতিকুর রহমান আতিক, ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে আবু হানিফ আহমদ।

হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমীরিগঞ্জ) আসন: আওয়ামীলীগ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমপি আব্দুল মজিদ খান, বিএনপি থেকে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা: আবু মনসুর সাখাওয়াত হোসেন জীবন (বর্তমানে কারাগারে), স্বতন্ত্র প্রার্থী সাংবাদিক আফছর উদ্দিন রুপক, খেলাফত মজলিশের নায়েবে আমীর আব্দুল বাসিত আজাদ, ইসলামী আন্দোলনের প্রার্থী মাওলানা এজে মাসুদ।

হবিগঞ্জ-৩ (সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) আসন: আওয়ামীলীগ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এমপি অ্যাডভোকেট আবু জাহির, বিএনপি থেকে জেলা বিএনপির সাধারন সম্পাদক আলহাজ্ব জিকে গউছ, হবিগঞ্জ জেলা জাপার সভাপতি আতিকুর রহমান আতিক, কৃষক শ্রমিক জনতা লীগের নুরুল হক, ইসলামী অান্দোলনের প্রার্থী মুহিব উদ্দিন সোহেল।

হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসন: আওয়ামীলীগ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন এমপি অ্যাডভোকেট মাহবুব আলী, বিএনপি থেকে হবিগঞ্জ জেলা বিএনপির সভাপতি সৈয়দ ফয়সল, ২০ দলীয় জোট থেকে বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব ড. আহম্মদ আব্দুল কাদের, ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী শেখ শামছুল আলম (হাতপাখা)।

প্রসঙ্গত, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com