সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাড়িছাড়া হিন্দু পরিবার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ইয়াবাসহ দুই যুবক আটক হবিগঞ্জে শিকলে বেঁধে গৃহবধূকে নির্যাতনের ঘটনায় স্বামী ভিংরাজ গ্রেফতার হবিগঞ্জে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন হবিগঞ্জ শহরে মুন হাসপাতাল এবং চিকিৎসককে জরিমানা ঠাকুরগাঁওয়ে ধনীর মেয়েকে বিয়ে করার দায়ে গরিবের ছেলেকে গাছে বেধে নির্যাতন পর্তুগাল বিএনপির সভাপতি মাফিয়া ওলিউর দু’পুত্র ও সহোদর সহ পর্তুগাল পুলিশের খাঁচায় বন্দী হবিগঞ্জ বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অভিযোগ তদন্তে বিভাগীয় কমিশনার ইসলামে দান-সদকার সওয়াব অপরিসীম ৬ ঘণ্টা নয়, ৪ ঘণ্টা বন্ধ থাকবে সিএনজি ফিলিং স্টেশন
হবিগঞ্জে স্বাস্থ্যকর্মীসহ আরো ৪ জনের করোনা পজেটিভ

হবিগঞ্জে স্বাস্থ্যকর্মীসহ আরো ৪ জনের করোনা পজেটিভ

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  হবিগঞ্জে করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন আরো ৪ জন। এদের মধ্যে সদর উপজেলার ১ জন ও বাকী তিনজন লাখাই উপজেলার বাসিন্দা। আক্রান্তদের একজন ম্যাটস ইন্টার্নি, অন্যরা সাধারণ পেশাজীবী।
গতকাল মঙ্গলবার রাত ১০ টায় হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলেছুর রহমান উজ্জ্বল যানান। নতুন আক্রান্ত ৪ জনের বয়স ২৩ থেকে ৫০ এর ভিতরে।
হবিগঞ্জের সিভিল সার্জন ডাঃ একেএম মোস্তাফিজুর রহমান জানিয়েছেন লাখাই উপজেলার আক্রান্ত তিনজন নারায়নগঞ্জ থেকে এসেছেন। তাদের পরিবার লকডাউনের প্রক্রিয়া চলছে। হবিগঞ্জ সদর হাসপাতালের আক্রান্ত ম্যাটস ইন্টার্নির বয়স ২৩ বছর।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার পর্যন্ত হবিগঞ্জ থেকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও আইইডিসিআর এ মোট নমুনা প্রেরণ করা হয়েছে ১ হাজার ৮০৪ জনের। রিপোর্ট এসেছে ৯৯৯টি। বাকী রিপোর্টগুলো ধারাবাহিকভাবে আসবে।
মঙ্গলবার পর্যন্ত হবিগঞ্জ জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা হয়েছে ৫২ জন। এর মাঝে মারা গেছেন একজন। সুস্থ হওয়ার তালিকা শূন্যের কোঠায়। মারা যাওয়া শিশু হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার চা শ্রমিকের সন্তান। সে ক্যান্সারেও আক্রান্ত ছিল।
স্বাস্থ্য বিভাগের তথ্যে আরো জানা গেছে, এ জেলায় আক্রান্ত ৫২ জনের মধ্যে ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মী ১৮ জন। সরকারি কর্মকর্তা-কর্মচারী ৫ জন। ইতোমধ্যে জেলা সদর হাসপাতালসহ তিনটি সরকারি হাসপাতাল লকডাউন ঘোষণা করা হয়েছে।
গত ১১ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে হবিগঞ্জে আসা এক ব্যক্তির নমুনায় করোনা পজেটিভ আসে। এরপর ২০ এপ্রিল এক চিকিৎসক ও এক নার্সসহ ১০ জন, ২১ এপ্রিল একজন নার্সসহ দুইজন, ২২ এপ্রিল ৫জন, ২৩ এপ্রিল স্বাস্থ্যকর্মীসহ ৩জন, ২৪ এপ্রিল চিকিৎসকসহ ৫জন, ২৫ এপ্রিল চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী ও ৪ ম্যাজিস্ট্রেটসহ ২১ জন, ২৬ এপ্রিল এক ম্যাজিস্ট্রেট এবং সর্বশেষ ২৮ এপ্রিল স্বাস্থ্যকর্মীসহ ৪ জনের করোনা পজেটিভ এসেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com