হবিগঞ্জে সহশ্রাধিক লোকের হাতে খাবার তুলে দিলেন আবু জাহির

হবিগঞ্জে সহশ্রাধিক লোকের হাতে খাবার তুলে দিলেন আবু জাহির

lokaloy24.com

হবিগঞ্জ প্রতিনিধি ॥ করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ কর্মসূচিতে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
রবিবার দুপুর থেকে রাত পর্যন্ত হবিগঞ্জ শহর, শহরতলী ও শায়েস্তাগঞ্জ পৌরসভার বিভিন্ন স্থানে সহশ্রাধিক লোকের হাতে খাবার তুলে দেন তিনি। এ সময় হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ সালেক মিয়াসহ স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও প্রশাসনের দায়িত্বপ্রাপ্তরা উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেওয়া প্রতিজনের প্যাকেট চাউল, সোয়াবিন তেল, ডাল ও আলুসহ কয়েক প্রকার খাদ্য সামগ্রী রয়েছে। এসব বিতরণকালে সংসদ সদস্য বলেন, সবাই ঘরে থাকুন, নিরাপদ জীবনযাপন করুন। নিজে পরিষ্কার থাকুন, অন্যকে পরিষ্কার থাকতে উৎসাহী করুন। অন্তত ২০ সেকেন্ড সময় নিয়ে ভালো করে হাত ধুয়ে থাকুন করোনামুক্ত।
এর আগে গত কয়েকদিন ধরে সামাজিক দূরত্ব নিশ্চিতে হবিগঞ্জ সদর উপজেলা, শায়েস্তাগঞ্জ উপজেলা, হবিগঞ্জ পৌরসভা, শায়েস্তাগঞ্জ পৌরসভাসহ বিভিন্ন স্থানে গ্রামে গ্রামে ক্যাম্পেইন করেছেন সংসদ সদস্য। এ সময় বিদেশফেরতদের এবং একইসঙ্গে তাদের সংস্পর্শে যারা গেছেন তাদের হোম কোয়ারেন্টিন নিশ্চিতেও সকলকে গুরুত্বের সাথে ভূমিকা পালনের অনুরোধ জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com