হবিগঞ্জে মাদক ও ধর্ষণকে লাল কার্ড দেখাল শিক্ষার্থীরা

হবিগঞ্জে মাদক ও ধর্ষণকে লাল কার্ড দেখাল শিক্ষার্থীরা

হবিগঞ্জে মাদক ও ধর্ষণকে লাল কার্ড দেখাল শিক্ষার্থীরা
হবিগঞ্জে মাদক ও ধর্ষণকে লাল কার্ড দেখাল শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ সদরে আইডিয়াল হাইস্কুল মিলায়তনে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ হবিগঞ্জ জেলা শাখার আয়োজনে শিক্ষার্থীদের সাথে জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ ও ধর্ষণ প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সকালে শিক্ষার্থীরা মাদক ও জঙ্গিবাদ ও ধর্ষণকে লাল কার্ড প্রদর্শন করে শপথ নেন। এসময় শিক্ষার্থীরা নানান সামাজিক সমস্যা নিয়ে সরাসরি কথা বলেন পুলিশ সুপারের সাথে।

সভায় বিদ্যালয়টির প্রধান শিক্ষক আঞ্জুমান আরা বেগমের সভাপতিত্বে ও লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের নানান প্রশ্নের জবাব দেন হবিগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহাম্মদ সেলিম, অতিরিক্ত পুলিশ সুপার এস এম রাজু, অভিনেতা গোলাম রাব্বানী মিন্টু, ৫নং গোপাইয়া ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন, লাল সবুজ উন্নয়ন সংঘ হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক এইচ এম রিয়াদ, যুগ্ম সাধারণ সম্পাদক নুসরাত জাহান শর্মী, সাংগঠনিক সম্পাদক তানভীর সিদ্দিকী, সহ সাংগঠনিক সম্পাদক সাথী, জীবন, দপ্তর সম্পাদক এস এম গোলাপ, তথ্য সম্পাদক সোহান চৌধুরী, নারী সম্পাদীকা হৃদিকা, সাংস্কৃতিক সম্পাদক হ্যাপী আক্তার।

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রায় ৩০০ শত শিক্ষার্থী নিয়মিত পড়াশোনা করে নিজকে যোগ্য ও আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলবে, কখনো মিথ্যা কথা বলবে না, ছেলেরা ২১ বছর ও মেয়েরা ১৮ বছর বয়সের আগে বিবাবাহ বন্ধনে আবদ্ধ হবে না বলে শপথ করেন। শপখ পাঠ করান পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com