হবিগঞ্জে বিচারক-সাংবাদিকসহ আরও ১১৭ জন করোনায় আক্রান্ত

হবিগঞ্জে বিচারক-সাংবাদিকসহ আরও ১১৭ জন করোনায় আক্রান্ত

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  হবিগঞ্জে নতুন করে আরও ১১৭ জন করোনায় (কোভিড-১৯) আক্রান্ত শনাক্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা হলো ৭২২ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২১৮ জন।
গতকাল বুধবার হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলিছুর রহমান উজ্জ্বল দৈনিক খোয়াইকে এ তথ্য নিশ্চিত করেন।  তিনি জানান, নতুন ১১৭ জন আক্রান্তের মধ্যে হবিগঞ্জ সদর উপজেলার ৫৯ জন, মাধবপুরের ১৭, চুনারুঘাটের ১৬, নবীগঞ্জের ১৫, বাহুবলের ৯ এবং বানিয়াচং উপজেলার ১ জন। এদের মধ্যে রয়েছেন হবিগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারকসহ ১৪ সরকারি কর্মকর্তা-কর্মচারী এবং এটিএন বাংলার হবিগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ আব্দুল হালিম। আক্রান্ত ১১৭ জনের নমুনা সংগ্রহ করা হয় গত ২৩ থেকে ২৮ জুন
জেলা স্বাস্থ্য বিভাগের হিসাবে গত ১১ এপ্রিল থেকে এ পর্যন্ত হবিগঞ্জে করোনায় আক্রান্ত হয়েছেন ৭২২ জন। এদের মধ্যে মারা গেছেন ৬ জন এবং সুস্থ হয়েছেন ২১৮ জন। তবে মারা যাওয়া দুইজন দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ছিলেন।
জেলা স্বাস্থ্য বিভাগের হিসেবে, গত ১১ এপ্রিল থেকে এ পর্যন্ত হবিগঞ্জে মোট ৭২২ জনের করোনা সনাক্ত হয়েছে। মারা গেছেন ৬ জন। আক্রান্তদের মধ্যে হবিগঞ্জ সদর ২৫৫, চুনারুঘাট ১৩৬, মাধবপুর ১১২, নবীগঞ্জ ৭১, বাহুবল ৫৫, লাখাই ৩৫, বানিয়াচং ২৫, আজমিরীগঞ্জ ২১ ও শায়েস্তাগঞ্জ উপজেলায় ১০ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com