হবিগঞ্জে জেরিন হত্যার অভিযোগ আটক -১

হবিগঞ্জে জেরিন হত্যার অভিযোগ আটক -১

lokaloy24.com
lokaloy24.com

লোকালয় ডেক্স : হবিগঞ্জে এসএসসি পরীক্ষার্থী মদিনাতুল কুবরা জেরিন হত্যার ঘটনায় আরো এক তরুণকে গ্রেফতার করা হয়েছে। তাকে সদর মডেল থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গতকাল সোমবার সন্ধ্যায় জেলা পুলিশের এক কর্মকর্তা হবিগঞ্জের খবর কে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। জিজ্ঞাসাবাদ শেষে সম্পূর্ণ তথ্য দেয়া হবে বলেও জানিয়েছেন তিনি।
এর আগে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে জেরিন হত্যার দায় স্বীকার করে হত্যা মামলার দুই আসামী। স্থানীয় সূত্রে জানা গেছে, হবিগঞ্জ সদর উপজেলার ধল গ্রামের আব্দুল হাইয়ের মেয়ে এবং রিচি উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রী জেরিন। এবার এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল তার। প্রায়ই জেরিনকে প্রেমের প্রস্তাব দিত একই গ্রামের দিদার হোসেনের ছেলে জাকির হোসেন (২০)। বিষয়টি জাকিরের পরিবারকে জানালে তার বাবা-মা জাকিরকে শাসিয়ে দেন। এতে ক্ষিপ্ত হয়ে মেয়েটিকে অপহরণের পরিকল্পনা করেন জাকির।
পুলিশ জানায়, গত ১৮ জানুয়ারী সকাল ৮টায় নূর আলম নামে একজনের অটোরিক্সার উঠে বিদ্যালয়ে যাচ্ছিল জেরিন। এর আগেই অটোরিক্সাতে ছিলেন জাকির ও তার সহযোগী। অটোরিক্সাটি জেরিনের স্কুল পেরিয়ে গেলেও তাকে নামিয়ে দেয়া হচ্ছিল না। নামার চেষ্টা করলে জেরিনের সাথে ধস্তাধস্তি শুরু হয় অপহরণকারীদের। এক পর্যায়ে সে অটোরিক্সা থেকে লাফ দিলে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পায়। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৯ জানুয়ারী সকালে মারা যায় জেরিন। ওইদিন রাতেই থানায় হত্যা মামলা দায়ের করেন জেরিনের বাবা।
এ ঘটনায় জাকিরকে গ্রেফতার করে পুলিশ। আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দেয় সে। পরে সবুজ নামে আরো এক যুবককে গ্রেফতার করলে সেও হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তি প্রদান করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com