হবিগঞ্জে চিকিৎসকসহ আরো ৫ জনের করোনা পজিটিভ, আক্রান্তের সংখ্যা ২৬

হবিগঞ্জে চিকিৎসকসহ আরো ৫ জনের করোনা পজিটিভ, আক্রান্তের সংখ্যা ২৬

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  হবিগঞ্জে ডাক্তারসহ আরো ৫ জনের নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ এসেছে। গতকাল শুক্রবার রাত বারোটায় ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলেছুর রহমান উজ্জ্বল  এই তথ্য যানান। এনিয়ে হবিগঞ্জ জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা হয়েছে ২৬ জন।
নতুন আক্রান্তদের বয়স ২১ থেকে ৫০ বছরের মধ্যে। আক্রান্ত চিকিৎসক সদ্য পাশ করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন। এটাই তার প্রথম কর্মস্থল। তার বয়স ২৯ বছর। একই উপজেলার আক্রান্ত বাকী তিনজন পুরুষের বয়স যথাক্রমে ২১, ৪৬ ও ৫০ বছর। এছাড়া লাখাই উপজেলার আক্রান্ত নারীর বয়স ৩৭ বছর।
হবিগঞ্জের সিভিল সার্জন ডাঃ একেএম মোস্তাফিজুর রহমান বলেন, আক্রান্তদেরকে শীঘ্রই আড়াইশ’ শয্যার আধুনিক জেলা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে নিয়ে আসা হবে। এছাড়া তাদের বাড়ি লকডাউনের আওতায় আনা হবে বলে জানিয়েছে জেলা প্রশাসন।
গত ১১ এপ্রিল নারায়নগঞ্জ থেকে হবিগঞ্জে আসা এক ব্যক্তির নমুনায় করোনা পজেটিভ আসে। এরপর ২০ এপ্রিল এক চিকিৎসক ও এক নার্সসহ ১০ জন, ২১ এপ্রিল একজন নার্সসহ ২ জন, ২২ এপ্রিল ৫ জন, ২৩ এপ্রিল স্বাস্থ্য কর্মীসহ ৩ জন এবং ২৪ এপ্রিল ডাক্তারসহ আরো ৫ জনের নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ এসেছে। সবমিলিয়ে হবিগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা হয়েছে ২৬ জন।
জেলা প্রশাসন জানিয়েছে, হবিগঞ্জ জেলায় হোম কোয়ারেন্টিনে রয়েছেন ১ হাজার ৯৮৮ জন, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ১১৫ জন, আইসোলেশনে ১৮ জন, কোয়ারেন্টিন ও আইসোলেশন থেকে বাড়ি ফিরেছেন ১ হাজার ৬৮ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com