হবিগঞ্জে খুনের মামলার বাদিকে প্রাণনাশের হুমকী

হবিগঞ্জে খুনের মামলার বাদিকে প্রাণনাশের হুমকী

হবিগঞ্জে খুনের মামলার বাদিকে প্রাণনাশের হুমকী

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ইকরাম গ্রামে খুনের মামলার বাদি মধুমালা (৫০) নামে এক বৃদ্ধা মহিলাকে প্রাননাশের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করছেন।

এলাকাবাসি ও থানায় দায়েরকৃত মামলা সুত্রে জানা গেছে, গত ৬ মে ২০১৭ ইং শনিবার বানিয়াচং উপজেলার ইকরাম গ্রামে মৃত মোস্তফা মিয়ার বিবাহিত কন্যা গর্ভবতি ফারজানা আক্তার ফারভিন ও তার মাতা বৃদ্ধা মধুমালার উপর গভির রাতে ঘরে ঢুকে একদল দূর্ভৃত্ত হামলা করে। পরে আশপাশের লোকজন তাদের কে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে এনে ভর্তি করে দেয়। পরের দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় গর্ভবতি ফারজানা আক্তার ফারভিন মারা যায়। এঘটনায় নিহতের মা মধুমালা বাদি হয়ে গত ০৭ মে ২০১৭ ইং তারিখে বানিয়াচং থানায় ৫ জনের নাম উল্ল্যেখ করে ও অজ্ঞাতনামা  ৩/৪ জনের বিরুদ্ধে একটি খুনের মামলা দায়ের করেন।

এরপর থেকেই ওই মামলার রেকর্ড ভুক্ত আসামী একই গ্রামের জলফু মিয়ার ছেলে ইসমাইল (৪৫), মিরাশ আলীর ছেলে দুলাল মিয়া (৪০) তার ছেলে মোশারফ মিয়া (২৬) আসামিরা  বাদিনী মহিলাকে বিভিন্ন ভাবে প্রাননাশের হুমকি দিয়ে আসছে। তাদের উপদ্রবে মামলার বাদি তার নিজ বসত ভিটায় প্রবেশে বাধা প্রদান করছে ও হত্যার হুমকি দিচ্ছে। এঘটনার পর থেকেই বাড়ি ছেড়ে থাকতে হচ্ছে মামলার বাদিকে।

গত ১৭ তারিখে মঙ্গলবার ওই মামলার অন্যতম আসামী মোশারফ মিয়া হবিগঞ্জ আদালতে  হাজির হয়। তখন তার সাথে আসা অন্যান্য আসামিরাও  আদালতে ভির জমান । এসময় কোর্ট এলাকায় বাদি মধুমালার উপস্থিতি আচ করতে পেরে আসামীরা আরও ক্ষিপ্ত হতে লাগে। একপর্যায়ে বাদির উপর হামলার চেষ্টা করে আসামিরা। মধুমালা দিকবেদিক ছোটাছুটি করার সময় আদালত হতে ভুমি অফিসের রাস্তায় দৌড়ে পালানোর চেষ্টা করে। সেখানেও আসামি ইসমাইল ও তার লোকজন ধাওয়া করে। পরে বাদিনী মধুমালা দৌড়ে প্রেসক্লাবের পেছনের একটি গলিতে ঢুকে প্রানে রক্ষাপায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com