সংবাদ শিরোনাম :
পাকিস্তানে ট্রেনের ধাক্কায় মিনিবাসে থাকা ২০ শিখ তীর্থযাত্রী নিহত ওয়ানডেতে শতাব্দীর সেরাদের তালিকায় ২য় সাকিব লক্ষ্মীপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল দুই চালকের বিশ্বজুড়ে আক্রান্তের সংখ্যা ১ কোটি ১২ লাখ ছুঁইছুঁই ঠাকুরগাঁওয়ে টাংগন নদীর পানি বৃদ্ধি দুঃশ্চিন্তায় রয়েছে নদী পারের মানুষ । করোনা কালে শায়েস্তাগঞ্জে বিয়ে সাদীর ধুম পড়েছে করোনায় হবিগঞ্জে এ পর্যন্ত ৬৩ জন পুলিশ সদস্য আক্রান্ত ও সুস্থ হয়েকরোছে ২২ জন হবিগঞ্জের মাধবপুরে ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হবিগঞ্জে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত নিহত ১ এস,এ মাহফুজ সমর্থক গোষ্ঠীকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন অনন্তপুর এলাকাবাসী
হবিগঞ্জে করোনা উপসর্গ নিয়ে বিদ্যুৎ বিভাগের কর্মচারীর মৃত্যু

হবিগঞ্জে করোনা উপসর্গ নিয়ে বিদ্যুৎ বিভাগের কর্মচারীর মৃত্যু

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে আব্দুল হক (৫৮) নামে এক ব্যক্তি মৃত্যু হয়েছে। তিনি হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামের বাসিন্দা।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত হোসেন রুবেল জানান, আব্দুল হক বিদ্যুৎ বিভাগের কর্মচারী। তিনি নেত্রকোনায় কর্মরত ছিলেন। ধারণা করা হচ্ছে সেখানেই তিনি করোনায় আক্রান্ত হন। রোববার রাত ৮টায় রিচি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাকে স্কুল সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়। তার জানাজা ও দাফন কার্যে সহযোগিতা করে ইসলামি ফাউন্ডেশন।

তার ছেলে মোজাম্মেল হক সুমন জানান, গত বছরের ডিসেম্বর মাসের শেষ দিকে তার পিতাকে নেত্রকোণায় বদলী করা হয়। তবে লকডাউনের জন্য তিনি মে মাসের প্রথম দিকে নেত্রকোণায় গিয়ে কাজে যোগদান করেন। কিন্তু ঈদের পরে অসুস্থ হয়ে পড়লে তাকে হবিগঞ্জে নিয়ে আসা হয়। অবস্থার আরো অবনতি হলে গতকাল সকালে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। করোনা উপসর্গ সন্দেহে স্বাস্থ্য বিভাগ তার পিতার নমুনা সংগ্রহ করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com