সংবাদ শিরোনাম :
ডিস ব্যাবসা নিয়ে মুছা এবং দুলাল মেম্বারের লোকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয় ৪চার ।   চুনারুঘাটে মাদক নির্মূল কমিটির সভাপতি মাদক সহ বিজিবির হাতে আটক। হবিগঞ্জ ফায়ার সার্ভিস পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান  মৃত্যু হিরণ মিয়াকে। চুনারুঘাটে গাঁজা আটকাতে গিয়ে মারধর শিকার হলেন ছাত্রলীগ নেতা। হবিগঞ্জে টমটম শ্রমিকদের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩০। দুইদিনে আমাদের সাথে সর্বমোট ৬৯১ জন মধ্যে ১৭০ জনকে প্রয়োজনীয় সেবা দিতে পুলিশ সাইবার কারনে সিলেটের কুমারগাঁও বিদ্যুত উৎপাদন কেন্দ্রের আগুন নিয়ন্ত্রণে। আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ হবিগঞ্জ পৌর শাখার কমিটি গঠন। চুনারুঘাটে বিজিবি’র ৬ জোয়ানের নামে আদালতে মামলা ॥ সিআইডি মাঠে। বানিয়াচংয়ে চুরি বৃদ্ধি, গভীর রাতে দোকান বন্ধের মাইকিং।
হবিগঞ্জে করোনা উপসর্গ নিয়ে বিদ্যুৎ বিভাগের কর্মচারীর মৃত্যু

হবিগঞ্জে করোনা উপসর্গ নিয়ে বিদ্যুৎ বিভাগের কর্মচারীর মৃত্যু

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে আব্দুল হক (৫৮) নামে এক ব্যক্তি মৃত্যু হয়েছে। তিনি হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামের বাসিন্দা।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত হোসেন রুবেল জানান, আব্দুল হক বিদ্যুৎ বিভাগের কর্মচারী। তিনি নেত্রকোনায় কর্মরত ছিলেন। ধারণা করা হচ্ছে সেখানেই তিনি করোনায় আক্রান্ত হন। রোববার রাত ৮টায় রিচি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাকে স্কুল সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়। তার জানাজা ও দাফন কার্যে সহযোগিতা করে ইসলামি ফাউন্ডেশন।

তার ছেলে মোজাম্মেল হক সুমন জানান, গত বছরের ডিসেম্বর মাসের শেষ দিকে তার পিতাকে নেত্রকোণায় বদলী করা হয়। তবে লকডাউনের জন্য তিনি মে মাসের প্রথম দিকে নেত্রকোণায় গিয়ে কাজে যোগদান করেন। কিন্তু ঈদের পরে অসুস্থ হয়ে পড়লে তাকে হবিগঞ্জে নিয়ে আসা হয়। অবস্থার আরো অবনতি হলে গতকাল সকালে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। করোনা উপসর্গ সন্দেহে স্বাস্থ্য বিভাগ তার পিতার নমুনা সংগ্রহ করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com