হবিগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন।

হবিগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন।

হবিগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

মোঃ সনজব আলীঃ করোনাকালে নারী নেতৃত্ব- গড়বে নতুন সমতার বিশ্ব” প্রতিপাদ্যের মাধ্যমে হবিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে।

 

সোমবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ব্র্যাকের সহযোগীতায় জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর আলোচনা সভা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করে।

 

মহিলা বিষয়ক অধিদপ্তর, হবিগঞ্জ এর উপ পরিচালক মো. মাহবুবুল আলম এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মর্জিনা আক্তার।

 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো.আব্দুল বাছির, জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ রুহুল্লা, পুলিশ পরিদর্শক মাসুদা বেগম, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ইসমত আরা বেগম, ডেপুটি সিভিল সার্জন মোখলেছুর রহমান উজ্জল, সাহিত্যিক তাহমিনা বেগম গিনি, হবিগঞ্জ পৌরসভার মহিলা কাউন্সিলর সুমা জামান, ব্র্যাকের জেলা ব্যবস্থাপক তারিক আজিজ, জেলা সমন্বয়কারী আতাউর রহমান ও কর্মসূচি সংগঠক সোহেল রানা প্রমুখ।

 

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী একজন নারী। করোনাকালে তাঁর বলিষ্ট নেতৃত্বে

অনেক উন্নত দেশের চেয়েও এদেশের মানুষকে সুরক্ষা দিতে সক্ষম হয়েছেন। তাঁরই অনুপ্রেরণায় এই মহামারীকালে পুরুষের পাশাপাশি নারীরাও বিভিন্ন ক্ষেত্রে এগিয়ে এসেছে। ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসের চেতনায় উজ্জীবিত হয়ে এদেশের নারীরা যাতে আরো এগিয়ে যেতে পারে সেজন্য সবার প্রতি আহ্বান জানান জেলা প্রশাসক ইশরাত

জাহান।

 

তিনি বলেন, হবিগঞ্জে তার কর্মকালীন সময়ে নারী নমাজের জন্য একটি সুন্দর অবস্থান নিশ্চিত করতে চান। নারী সমাজকে ভাল রাখতে ও এগিয়ে নিতে বিশেষ দায়িত্ব পালনেরও প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

 

পরে প্রধান অতিথি ব্যাকের উদ্যোগে বিশাল ক্যানভাসে নারী নেতৃত্ব নিয়ে আকা ছবির জন্য সেরা শিল্পীদের হাতে পুরস্কার তুলে দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com