হবিগঞ্জে আন্তর্জাতিক খেলার আয়োজন করব ইনশাল্লাহ: এমপি আবু জাহির

হবিগঞ্জে আন্তর্জাতিক খেলার আয়োজন করব ইনশাল্লাহ: এমপি আবু জাহির

হবিগঞ্জে আন্তর্জাতিক খেলার আয়োজন করব ইনশাল্লাহ: এমপি আবু জাহির
হবিগঞ্জে আন্তর্জাতিক খেলার আয়োজন করব ইনশাল্লাহ: এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার: হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, রাস্তাঘাট, ব্রীজ-কালভার্ট, শিক্ষা, স্বাস্থ্য, কৃষিসহ সকল ক্ষেত্রের উন্নয়নের পাশাপশি হবিগঞ্জের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে অত্যন্ত আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছি। একজন খেলোয়ার তার জেলা তথা দেশকে বিশ্ববাসীর কাছে পরিচিত করতে পারে। সেই ক্ষেত্রে হবিগঞ্জের যুবকদেরকে নিষ্টা ও সততার সাথে খেলাধূলায় অংশ নেয়ার আহবান জানিয়ে তিনি বলেন, ক্রীড়াঙ্গণের উন্নয়নের জন্য আমার কাছে যেতে হয় না। আমি নিজে থেকেই হবিগঞ্জের ক্রীড়াঙ্গণকে এগিয়ে নিতে চাই। ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে হবিগঞ্জবাসীর জন্য একটি আধুনিক স্টেডিয়াম নিয়ে এসেছি। ভবিষ্যতে এই স্টেডিয়ামটিতে আন্তর্জাতিক পর্যায়ের খেলার আয়োজন করব ইনশাল্লাহ।
সোমবার বিকেলে হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে ১ম বিভাগ ফুটবল লীগের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, বর্তমান সরকার ক্রীড়াঙ্গণের সম্প্রসারণে অত্যন্ত আন্তরিক। ইতোমধ্যে সারাদেশে মিনি স্টেডিয়াম নির্মাণসহ নানা প্রকল্প হাতে নিয়েছে। আন্তর্জাতিক ক্রিকেটে আমরা অভাবনীয় সফলতা অর্জন করেছি। ফুটবলেও বাংলাদেশ ধাপে ধাপে এগিয়ে যাচ্ছে। এগুলো সম্ভব হয়েছে কেবল জননেত্রী শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বের কারণে। ভবিষ্যতেও এই অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই।
হবিগঞ্জ ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন চৌধুরী পারভেজের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বহী কমিটির সদস্য মাহিউদ্দিন আহমেদ সেলিম।
এছাড়াও উপস্থিত ছিলেন হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোতিচ্ছিরুল ইসলাম, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক রোটারিয়ান মিজানুর রহমান শামীম, জেলা পরিষদের সদস্য এডভোকেট সুলতান মাহমুদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আহমেদ, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমানসহ জেলা ফুটবল এসোসিয়েশন এবং জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও ক্রীড়াঙ্গণের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি এডভোকেট মোঃ আবু জাহির এমপি। খেলায় ধারাভাষ্য করেন সাবেক ফুটবলার সফিউল আলম শাফী।
গত ৮ আগস্ট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। এতে ২৪টি দল অংশ নেয়। ফাইনাল খেলায় ১-০ গোলে রিচি সূর্যতরুণ ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় শায়েস্তানগর একাদশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com