হবিগঞ্জের ৪টি আসনে বিএনপির ১৪ মনোনয়ন ফরম সংগ্রহ

হবিগঞ্জের ৪টি আসনে বিএনপির ১৪ মনোনয়ন ফরম সংগ্রহ

হবিগঞ্জের ৪টি আসনে বিএনপির ১৪ মনোনয়ন ফরম সংগ্রহ
হবিগঞ্জের ৪টি আসনে বিএনপির ১৪ মনোনয়ন ফরম সংগ্রহ

লোকালয় ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য হবিগঞ্জের চারটি আসন থেকে ১৪ জন প্রার্থী বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিকাল পর্যন্ত জেলার চারটি আসন থেকে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন তারা। সংশ্লিষ্ট নেতাকর্মীরা জানিয়েছেন, হবিগঞ্জ-১ আসন থেকে দুজন, দুই আসন থেকে পাঁচজন, তিন আসন থেকে তিনজন ও চার আসন থেকে চারজন এ পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

হবিগঞ্জ-১ আসন যেদুজন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন, তারা হলেন— জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি ও সাবেক এমপি শেখ সুজাত মিয়া ও লন্ডন প্রবাসি নেতা শাহ মোজাম্মেল নান্টু।

হবিগঞ্জ-২ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহকারীরা হলেন— কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান চৌধুরী জীবন, সৌদি আরব বিএনপির সভাপতি ও প্রবাসী নেতা আহম্মদ আলী মুকিব আব্দুল্লাহ, জেলা জাতীয়তাবাদী আইনজীবী পরিষদ নেতা ও সাবেক এমপি জনাব আলীর ছেলে তকদির মোহাম্মদ বেনজির, জেলা বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন ও কেন্দ্রীয় ছাত্রদল নেতা জাকির হোসেন।

হবিগঞ্জ-৩ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহকারীরা হলেন— কেন্দ্রীয় বিএনপির সমবায়বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক পৌর মেয়র জিকে গউছ, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা ড্যাবের সভাপতি ডা. আহমদুর রহমান আবদাল ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক সেলিম।

হবিগঞ্জ-৪ আসন থেকে মনোনয়ন ফরম নিয়েছেন—জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি সৈয়দ মো. ফয়সাল, কেন্দ্রীয় বিএনপির নেত্রী ও সাবেক মহিলা এমপি শাম্মী আক্তার শিপা, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট আমিনুল ইসলাম ও জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com